Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের প্রশ্নে হাসপাতালের নিরাপত্তা, রোগী নিখোঁজ বেড থেকে

Subscribe to Oneindia News

কলকাতা, ২৫ মার্চ : সরকারি হাসপাতালের নিরাপত্তা ফের প্রশ্নের মুখে। আবারও এক রোগী রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেল হাসপাতালের বেড থেকে। খাস কলকাতার বুকেই এই ঘটনা। শনিবার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উধাও হয়ে যায় রোগিনী। চতুর্দিকে খুঁজেও তাঁর কোনও হদিশ পায়নি রোগীর পরিবারের লোকজন। নিখোঁজ ডায়েরি করতে গেলেও কাগজপত্র না থাকায় তা নিতে চায়নি পুলিশ।

শুক্রবার পদ্মপুকুর দেবলেনের বাসিন্দা বেবি দেবীকে ভর্তি করা হয় ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে। এদিন সকালে দেখা যায়, তিনি বেডে নেই। প্রথমে বাড়ির লোকের মনে হয়েছিল বাথরুমে বা টয়লেটে গিয়েছেন। কিন্তু দীর্ঘক্ষণ তিনি ফিরে না আসায় সন্দেহ বাড়ে। শুরু হয়ে যায় খোঁজাখুঁজি। বিষয়টি জানানো হয় হাসপাতাল কর্তৃপক্ষকে। কিন্তু কেউই কোনও হদিশ দিতে পারেনি।

ফের প্রশ্নে হাসপাতালের নিরাপত্তা, রোগী নিখোঁজ বেড থেকে

প্রশ্ন উঠে পড়ে, একজন রোগী হাসপাতাল থেকে বেরিয়ে গেলেন, অথচ নার্স থেকে শুরু করে স্বাস্থ্যকর্মী বা নিরাপত্তারক্ষী কেউই কিছু জানলেন না, এটা কী করে সম্ভব হল। মাত্র ১৫ দিন আগে এক রোগী নিখোঁজ হয়ে যায় ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে। ফের একই ঘটনার পুনরাবৃত্তি। বারবার রোগী উধাও হয়ে যাচ্ছে অথচ হাসপাতাল কর্তৃপক্ষের কোনও ভ্রুক্ষেপ নেই।

English summary
Hospital security in question again, mysteriously a patient disappeared from the bed of National medical college hospital.
Please Wait while comments are loading...