Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মোদি জঘন্য প্রশাসক বাজে রাজনীতিক, টুইটে নিশানা মমতার

Subscribe to Oneindia News

কলকাতা, ২৫ নভেম্বর : এবার দেশের প্রধানমন্ত্রীকে জঘন্য প্রশাসক ও বাজে রাজনীতিক আখ্যা দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক টুইট বার্তায় নরেন্দ্র মোদির উদ্দেশে পাল্টা তোপ দেগে তাঁকে ব্যক্তিগত আক্রমণ করতেও ছাড়লেন না মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী তাঁকে মিথ্যেবাদী বলে আক্রমণ করে মমতা জানালেন, মোদিজি তাঁর সমস্ত বিশ্বাসযোগ্যতা হারিয়ে ফেলেছেন। এখন বিরোধীদের ভাগ করার চেষ্টা চালাচ্ছেন।

মোদি জঘন্য প্রশাসক বাজে রাজনীতিক, টুইটে নিশানা মমতার

মমতা এদিন মোদিকে নিশানা করে ফের স্পষ্ট করে দেন, বিরোধীরা তাঁদের এককাট্টা মনোভাব বা সঙ্ঘবদ্ধ আক্রমণের পথ থেকে সরবে না। তাঁদের সম্মিলিত আন্দোলন চলতেই থাকবে। সেই ধারা তারা বজায় রেখেছেন। বিরোধীদের মধ্যে ফাটল ধরার চেষ্টা চালাচ্ছেন প্রধানমন্ত্রী। তিনি আসলে বিরোধীদের এই সঙ্ঘবদ্ধ আন্দোলনকে ভয় পাচ্ছেন। উনি তাই মিথ্যে কথা বলে বিরোধীদের মধ্যে ভাঙন ধরানোর চেষ্টা করছেন। কিন্তু তাঁর ওই অভিসন্ধি কোনওদিনও পূর্ণ হবে না।

মোদিজি বিরোধীদের আক্রমণ করে এদিন মন্তব্য করেছেন, আসলে আখের গোছাতে পারেনি বলেই অনেকে সমালোচনা করছেন। যদি নোট বদলের জন্য অন্তত ৭২ ঘণ্টা সময় পেতেন, তাহলে ওইসব সমালোচকরাই তাঁকে ধন্য ধন্য করতেন। এরপরই সংসদে বিরোধীরা সরব হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওই ধরনের মন্তব্যের প্রতিবাদে। সংসদে দাবি ওঠে, বিরোধীদের এইভাবে অপমান করতে পারেন না প্রধানমন্ত্রী। এ জন্য তাঁকে ক্ষমা চাইতে হবে।

এরপর টুইটে মমতা নিশানা করেন মোদিকে। তিনি সরাসরি নরেন্দ্র মোদিকে জঘন্য প্রশাসক, খারাপ রাজনীতিক বলে উল্লেখ করেন। তিনি বিশ্বাসযোগ্যতা হারিয়ে এখন মিথ্যে কথা বলছেন বলে মন্তব্য করেন মমতা।

English summary
Modi is the shocking administrator and bad politician, Mamata's tweet attack.
Please Wait while comments are loading...