Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সনিকা-মৃ্ত্যুতে বিক্রমের বিরুদ্ধে বদল হতে পারে ধারা? অনিচ্ছাকৃত খুনের অভিযোগ

Subscribe to Oneindia News

গাড়ি দুর্ঘটনায় মডেল সনিকা সিং চৌহানের মৃ্ত্যুতে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বদল হতে পারে দায়ের হওয়া আইনি 'ধারা'। এবার ভারতীয় দণ্ডবিধির জামিন-অযোগ্য ধারায় মামলা হতে পারে বিক্রমের বিরুদ্ধে। অনিচ্ছকৃত খুনের অভিযোগে যুক্ত হতে পারে ৩০৪-এর বি ধারা। ফলে তদন্ত যতই এগোচ্ছে ততই চাপ বাড়ছে বিক্রমের। সিটের তদন্তে স্পষ্ট হচ্ছে বিক্রমের গাফিলতি। পাশপাশি তাঁর বেপরোয়া ড্রাইভিংয়ের জন্যই মডেল বান্ধবী সনিকার মৃত্যু হয়েছে, বলে যে অভিযোগ উঠেছিল, সেই অভিযোগও জোরালো হচ্ছে।

গত শুক্রবার তিনি আলিপুর আদালতে আত্মসমর্পণ করেছিলেন। তাঁর জামিনের আবেদনও মঞ্জুর করেছিল আদালত। কারণ পুলিশ তাঁর বিরুদ্ধে যে অভিযোগ এনেছিল তার সবক'টিই ছিল জামিনযোগ্য ধারা। পুলিশ বিক্রমের বিরুদ্ধে গাফিলতির জেরে মৃত্যু, বেপরোয়া গাড়ি চলানো ও সম্পত্তি নষ্টের অভিযোগে মামলা করেছিল।

সনিকা-মৃ্ত্যুতে বিক্রমের বিরুদ্ধে বদল হতে পারে ধারা? অনিচ্ছাকৃত খুনের অভিযোগ

সেই অভিযোগের সঙ্গে এবার আরও একটি ধারা যুক্ত হতে চলেছে। ৩০৪ বি ধারায় তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের অভিযোগ আনতে চলেছে পুলিশ। এদিকে পুলিশ মনে করছে বিক্রম সেদিন ১০০-র বেশি গতিতে গাড়ি চালাচ্ছিল। আর শুধু এক্ষেত্রেই নয়, বিক্রমের বিরুদ্ধে রাফ ড্রাইভিংয়ের অভিযোগ আগেও উঠেছে। এর আগে চারবার ট্রাফিক আইন ভাঙার অভিযোগে মামলা হয় বিক্রমের বিরুদ্ধে।

এর পাশাপাশি বিক্রমের বিরুদ্ধে তদন্তে পাবের বিলকেও হাতিয়ার করতে চাইছে পুলিশ। পাবের বিল দেখে সিটের তদন্তকারী অফিসাররা জানতে চাইছেন, কত টাকার মদ সেদিন কেনা হয়েছিল। ইতিমধ্যে সনিকা-বিক্রমের চার বান্ধবী আদালতে গোপন জবানবন্দি দিয়েছেন। জেরা করা হয়েছে চিকিৎসক-নার্সিদেরও।

English summary
Model Sonika death row: Indian Penal Code registered against Vikram may be changed.
Please Wait while comments are loading...