Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দলবদলের উপহার! তৃণমূল নেতা খুনে চার্জশিট থেকে বাদ মানস ভুঁইয়া-সহ তিনজনের নাম!

Subscribe to Oneindia News

মেদিনীপুর, ৬ ডিসেম্বর : তৃণমূল নেতা জয়দেব জানা খুনের মামলার চার্জশিট থেকে উধাও হয়ে গেল মানস ভুঁইয়ার নাম। সেইসঙ্গে চার্জশিট থেকে উধাও হয়ে গেল মানসবাবুর ভাই বিকাশ ভুঁইয়া ও সবংয়ের পঞ্চায়েত সমিতির সভাপতির নামও। কী কারণে চার্জশিট থেকে উধাও হয়ে গেল তিনজনের নাম, জানতে চাইলেন মেদিনীপুর জেলা আদালতের বিচারক। আগামীকাল এই মামলার পরবর্তী শুনানি।

বিধানসভা ভোটের আগে সবংয়ের তৃণমূল নেতা জয়দেব জানা খুন হয়েছিলেন। সেই ঘটনায় নাম জড়িয়েছিল সবং বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী মানস ভুঁইয়া-সহ ১৪ জন কংগ্রেস নেতা-কর্মীর। ১৪ জনের নাম চার্জশিটে ছিল। সেই চার্জশিটে ছিল মানস ভুঁইয়া ও তাঁর ভাই বিকাশ ভুঁইয়ার নামও। বর্তমানে মানসবাবু বা বিকাশবাবু সহ এলাকার কংগ্রেসের একটা বড় অংশ নাম লিখিয়েছেন তৃণমূলে। তারপর প্রথম শুনানিতেই বদলে গেল চার্জশিট। সেখান থেকে বাদ পড়ে গেলেন মানসবাবু-বিকাশবাবুরা।

দলবদলের উপহার! তৃণমূল নেতা খুনে চার্জশিট থেকে বাদ মানস ভুঁইয়া-সহ তিনজনের নাম!

মানস ভুঁইয়া তৃণমূলের নাম লেখানোর আগে সমালোচনায় ঠিক এই প্রসঙ্গটাই উঠেছিল। সমালোচনা হয়েছিল, মানসবাবু খুনের মামলা থেকে নিষ্কৃতী পেতেই তৃণমূলের দিকে পা বাড়িয়ে দিয়েছেন। তাঁর উদ্দেশ্য যে কোনও প্রকারে ওই খুনের মামলার চার্জশিট থেকে নিজেকে মুক্ত করা। তাই কংগ্রেসের সঙ্গ ত্যাগ করে সদলবলে তিনি তৃণমূলে গিয়েছেন। আর তার ফলই তিনি হাতেনাতে পাচ্ছেন।

এই জয়দেব জানা হত্যা মামলায় কাল ফের শুনানি। সেই শুনানি চলাকালীন সরকারি আইনজীবীকে জানাতে হবে কী কারণে চার্জশিট থেকে তিনজনের নাম বাদ গেল। সেদিকেই এখন তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল। সরকারি আইনজীবী কী ব্যাখ্যা দেন মানসবাবু-সহ তিনজনের নাম চার্জশিট থেকে বাদ দেওয়ার।

English summary
Manas Bhuniya's name vanished from the murder charge of TMC leader Joydev Jana.
Please Wait while comments are loading...