Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নাম না করে মান্নান, অধীরের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ মানসের

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ জুলাই : পিএসি চেয়ারম্যান বিতর্কে মানস ভুঁইয়াকে কড়া হুঁশিয়ারি দিয়েছে হাইকম্য়ান্ড। কিন্তু তাতেও না দমে উল্টে প্রদেশ সভাপতি অধীর চৌধুরী ও কংগ্রেস বিধায়ক তথা বিধানসভার বিরোধী দলনেতা আবদুল মান্নানের বিরুদ্ধে সুর চড়ালেন মানস। [পদ না ছাড়লে সাসপেন্ড করা হবে, হাইকম্যান্ডের বার্তা মানসকে!]

এদিন ফের একবার নাম না করে এই দুই কংগ্রেস নেতার বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ এনেছেন তিনি। তাঁর বক্তব্য, কংগ্রেসকে কলঙ্কিত করার চেষ্টা চলছে। কংগ্রেস সংষ্কৃতি যাদের নেই তাঁরাই এসব করছেন। হাইকম্যান্ডকে জড়িয়ে নিজেদের দোষ ঢাকতে চাইছেন।

নাম না করে মান্নান, অধীরের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ মানসের

পিএসি পদের দায়িত্ব মানসবাবু গ্রহণ করে নিয়ে বৈঠকও ডেকে ফেলেছেন। আগামী এক বছর এই পদ থেকে সরবেন না বলেও জানিয়েছেন তিনি। আগামী ১৫ তারিখ কংগ্রেস পরিষদীয় কমিটি ফের বৈঠকে বসবে। সেই বৈঠকের পরই মানস ভুঁইয়াকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে।

এদিন মানস ভুঁইয়া সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার দুপুর ২টোয় তিনি প্রেস কনফারেন্স করবেন। যেভাবে বিধানসভার অধ্যক্ষ ও তাঁর নাম জড়িয়ে কথা বলা হচ্ছে, তার জবাব দেবেন তিনি। এরপরে সকলে বিচার করবেন তিনি ভুল করেছেন কিনা।

প্রসঙ্গত, প্রদেশ নেতৃত্বের বিরুদ্ধে গিয়ে কংগ্রেস নেতা মানস ভুঁইয়ার এই অবস্থানকে দলবিরোধী বলেই আখ্যা দেওয়া হচ্ছে। তৃণমূলের অঙ্গুলি হেলনেই তিনি এসব করছেন বলেও মত অনেকের। তবে শেষপর্যন্ত দল মানস ভুঁইয়ার বিরুদ্ধে কি ব্যবস্থা নেয় সেটাই এখন দেখার।

English summary
Manas Bhuniya attacked state Congress chief Adhir Chowdhury and Abdul Mannan
Please Wait while comments are loading...