Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যতই আন্দোলন করুন মুখ কালো করেই ফিরতে হবে দিল্লি থেকে, মমতাকে আক্রমণ দিলীপের

Subscribe to Oneindia News

কলকাতা, ২৭ ডিসেম্বর : ফের মমতাকে কড়া ভাষায় আক্রমণের রাস্তায় হাঁটলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এবার তিইন মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ফের দিল্লি যাত্রা নিয়ে। মঙ্গলবার তিনি বলেন, যতই নোট বাতিলের প্রতিবাদে আন্দোলন করুন মুখ্যমন্ত্রী, দিল্লি থেকে কালো মুখ করে ফিরতে হবে আপনাকে।

গতবার মমতার দিল্লি যাওয়া নিয়ে বিজেপি রাজ্য সভাপতির মন্তব্যের ফলে জল বহুদূর গড়িয়েছিল। মমতাকে দিল্লি থেকে চুলের মুঠি ধরে বের করে দেওয়ার কথা বলেছিলেন দিলীপবাবু। এবার অতটা না বাড়াবাড়ি করে বললেন, মমতা বন্দ্যোপাধ্যায় নোট বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহার নিয়ে যতই আন্দোলন করুন, যতই দরবার করুন দিল্লিতে, তাঁকে কালো মুখ করেই ফিরতে হবে। গচ্ছিত কালো টাকা তিনি বাঁচাতে পারবেন না।

যতই আন্দোলন করুন মুখ কালো করেই ফিরতে হবে দিল্লি থেকে, মমতাকে আক্রমণ দিলীপের

দিলীপবাবুর কথায়, স্বরূপ প্রকাশ হয়ে পড়ছে। ফলে মমতার আন্দোলনে আর কেউ থাকবে না। আস্তে আস্তে সবাই সরে যাবে এই আন্দোলন থেকে।

উল্লেখ্য, আজ নোট বাতিল নিয়ে বিজেপি বিরোধী আন্দোলনের রূপরেখা তৈরি করতে ১৩ বিরোধী দলের বৈঠকে বসার কথা। কিন্তু সেই বৈঠকের আগে ছত্রখান বিরোধী ঐক্য। অর্ধেক বিরোধী দলই যোগ দিচ্ছে না এই বৈঠকে। স্বয়ম বৈঠকের হোতা যিনি তিনিও থাকছেন না বলে খবর। তাই এই বৈঠকের গুরুত্ব নিয়েই প্রশ্ন তোলেন দিলীপবাবু। উল্লেখ্য, সিপিএম, জেডিইউ, এনসিপি, এআইএডিএমকে, সপা ও বসপা আগেই জানিয়ে দেয় এই বৈঠকে তারা যোগ দেবে না।

ফলে বিজেপি বিরোধী নোট বাতিল নিয়ে লড়াই এবার স্তিমিত হতে বাধ্য বলেই মনে করেন দিলীপবাবু। তিনি মূলত এই রাজ্য নিয়ে এবম রাজ্যের শাসকদলকে আক্রমণ করে বলেন, সমবায় ব্যাঙ্কের আড়ালে কালো টাকার কারবার চলছিল। আর এই কারবার চালাচ্ছিলেন শাসকদলের বিধায়করা। এবার আয়কর হানায় সেইসব তথ্য বেরিয়ে পড়বে। তাই সারদা-নারদের কালো টাকা বাঁচাতে যতই চেষ্টা করুন, সে চেষ্টা বৃথা হবে।

English summary
Mamata have to return back in black-face from Delhi Although the movement, Dilip Ghosh attack mamata today.
Please Wait while comments are loading...