Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দলীয় সংগঠন মজবুত করতে আজ তৃণমূল ভবনে বৈঠকে বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়

Subscribe to Oneindia News

কলকাতা, ২২ ডিসেম্বর : আজ সাংগঠনিক বৈঠকে বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল ভবনে দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক করবেন দলীয় সাংসদ, বিধায়ক, পুরসভায় চেয়ারম্যান, জেলা সভাপতি, জেলা পরিষদ সভাধিপতি ও ব্লক সভাপতিদের সঙ্গে। পঞ্চায়েত ভোটের দলের সাংগঠনিক শক্তি বাড়াতেই তৃণমূল সুপ্রিমো এই বৈঠকে আলোচনা করবেন।
নোট বাতিল ইস্যুতে মমতার চোখ এখন দিল্লির দিকে। তবে তিনি ভোলেননি রাজ্যে দলের সংগঠন মজবুত করার বিষয়টিও।

ইতিমধ্যেই দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর সমস্ত জেলায় প্রশাসনিক পর্যালোচনা সেরে ফেলেছেন তিনি। গতকালই পূর্ব মেদিনীপুর জেলা সফরে তিনি প্রশাসনিক পর্যালোচনা করেন। এবার তিনি দলের সংগঠন মজবুত করার দিকে নজর দিচ্ছেন।

দলীয় সংগঠন মজবুত করতে আজ তৃণমূল ভবনে বৈঠকে বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়

দলের ভিতরে অন্তর্কলহ তীব্র আকার নিয়েছে। সংগঠেনর পাল্টা সংগঠন তৈরি হয়ে যাচ্ছে। এ বিষয়ে চিন্তিত দলের সংগঠনের দায়িত্বে থাকা মুকুল রায়। তিনি ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়কে বিষয়টি অবগত করছেন। অনেকই দল ছাড়াও সরকারি পদে রয়েছেন। তাঁরাই পাশাপাশি দু'টি সংগঠন চালাচ্ছেন। ফলে দু'টি পরস্পর স্বার্থবিরোধী দুটি মত উঠে আসছে।

কিন্তু দল বিরোধী কোনও সংগঠনকে মুখ্যমন্ত্রী গুরুত্ব দিতে নারাজ। সেই সিদ্ধান্ত এদিন দলীয় বৈঠকে জানিয়ে দেবেন তিনি। এদিনের বৈঠকে তৃণমূলের প্রথম সারির সমস্ত নেতাকে উপস্থিত থাকতে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

English summary
Mamata Banerjee called the meeting to strengthen the party organization today.
Please Wait while comments are loading...