Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিশ্বসেরা কন্যাশ্রী, দমদম বিমানবন্দরে ‘বিশ্বজয়ী’র উন্মাদনা মমতাকে ঘিরে

Subscribe to Oneindia News

বিশ্বজয় করে কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দমদম বিমানবন্দরে নেমেই রাজকীয় অভ্যর্থনায় ভেসে গেলেন তিনি। তাঁকে স্বাগত জানাতে ভিড় করেছিলেন কর্মী-সমর্থকরা। বিশ্বসেরার তকমা নিয়ে ফিরছেন দেশে। তাই এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে উন্মাদনার পারদ ছিল অন্যদিনের তুলনায় বিশেষ রকম।

তাই বিমানবন্দরে নেমেই তিনি সবার আগে রাজ্যবাসীকে কৃতজ্ঞতা জানালেন। তিনি বললেন, 'কন্যাশ্রী বাংলার গর্ব, বাংলার মানুষের গর্ব। রাজ্যবাসীর কাছে এজন্য আমাদের কৃতজ্ঞতার শেষ নেই।' সেইসঙ্গে বলেন, 'আরও দায়িত্ব বেড়ে গেল। বিশ্ব সেরার সম্মান সেই দায়িত্ব আরও বাড়িয়ে দিল। মানুষের জন্য আরও কাজ করতে হবে।'

বিশ্বসেরা কন্যাশ্রী

একইসঙ্গে এদিন রাজ্যবাসীকে ইদের শুভেচ্ছা জানান তিনি। শুভেচ্ছা জানান কিদাম্বি শ্রীকান্তকে। মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন হয়ে দেশের গৌরব উজ্জ্বল করেছেন তিনি। টুইটারে তাঁকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, শুক্রবার রাষ্ট্রসঙ্ঘের জন পরিষেবার মঞ্চে শ্রেষ্ঠত্বের শিরোপা পায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কন্যাশ্রী। ৬৩টি দেশের ৫৫২টি প্রকল্পকে পিছনে ফেলে কন্যাশ্রী মনোনীত হয় শ্রেষ্ঠ প্রকল্প হিসেবে। বাংলাকে বিশ্বের দরবারে শ্রেষ্ঠত্বের আসনে প্রতিষ্ঠা করে কন্যাশ্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে সেরার পুরস্কার তুলে দেওয়া হয় রাষ্ট্রসঙ্ঘের মঞ্চে।

English summary
Mamata Banerjee was welcomed at Dumdum airport for pride of 'Kanyashree'
Please Wait while comments are loading...