Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'সিন্ডিকেট-রাজ' রুখতে কঠোর মুখ্যমন্ত্রী, রাজারহাট-নিউটাউনে ব্যাপক ধরপাকড়

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বিধাননগর, ১৯ জুলাই : তোলাবাজি ও সিন্ডিকেটের জুলুম রুখতে দ্বিতীয়বার ক্ষমতায় এসে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মূলত তাঁর নির্দেশ পাওয়ার পরই রাজারহাট-নিউটাউন এলাকায় তোলাবাজদের শায়েস্তা করতে উঠেপড়ে লেগেছে প্রশাসন। [তোলাবাজির অভিযোগে গ্রেফতার সল্টলেকের তৃণমূল কাউন্সিলর]

এখন নিত্যদিন সল্টলেক এলাকায় ধরপাকড় চলছে। গত ১০ দিনে অন্তত ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। সোমবার সারারাত এই এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে পুলিশ। পরে তাদের গ্রেফতার করা হয়েছে।

সিন্ডিকেট রুখতে কঠোর মমতা, রাজারহাটে ব্যাপক ধরপাকড়

শুধু সল্টলেক নয়, রাজারহাট, নিউটাউন, বাগুইআটি, জ্যাংড়া ইত্য়াদি এলাকা চষে ফেলছে পুলিশ। গ্রেফতর হওয়া ব্যক্তিদের মধ্যে বেশিরভাগই শাসক দলের ঘনিষ্ঠ বলে খবর পুলিশ সূত্রে।

এর আগে সিন্ডিকেট রাজ ও তোলাবাজি রুখতে নবান্নে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। কড়া ব্যবস্থা নিতে নির্দেশ দেন। কোনও অভিযোগ পুলিশে জমা পড়তে তাতে তৎক্ষণাৎ ব্যবস্থা নেওয়ার কথাও স্পষ্ট করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সল্টলেকের ৪১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়ের গ্রেফতারির ঘটনা সামনে আসতেই এই এলাকায় জাঁকিয়ে বসে সিন্ডিকেট ব্যবসা ও তাকে ঘিরে জুলুমবাজি ও দুর্নীতির খবর একে একে উঠে আসতে থাকে। এরপরই কড়া ব্যবস্থা নেওয়ার কথা ঘোষণা করেছে তৃণমূল সরকার।

English summary
Mamata Banerjee taken steps to stop syndicate and extortion in Salt Lake, Kolkata
Please Wait while comments are loading...