Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এসএসকেএম-এর চারপাশ ধরে ঘুরলেন মমতা, সারপ্রাইজ ভিজিটে কী খুজলেন

Subscribe to Oneindia News

শম্ভুনাথ পণ্ডিত-রামরিক হাসপাতালের পর এবার এসএসকেএম হাসপাতাল। বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সারপ্রাইজ ভিজিটে গেলেন রাজ্যের সুপার স্পেশালিটি হাসপাতালে। এদিন হাসপাতালের সর্বত্র ঘুরে দেখেন তিনি। কথা বলেন রোগী ও রোগীর পরিবারের সদস্যদের সঙ্গে।
জনে জনে প্রত্যেকের কাছেই তিনি জানতে চান হাসপাতালের পরিষেবা নিয়ে কোনও অভিযোগ রয়েছে কি না। কথা বলেন চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের সঙ্গেও। হাসপাতাল সুপার ও অন্যান্য আধিকারিকরা তটস্থ হয়ে পড়েন মুখ্যমন্ত্রীর এই হঠাৎ পরিদর্শনে।

ফাইল ছবি, সৌঃ ফেসবুক

বুধবার বাড়ি থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী সটান চলে আসেন এসএসকেএমে। মুখ্যমন্ত্রীর আচমকা এই পরিদর্শনে সাজো সাজে রব পড়ে যায় এসএসকেএমে। কিন্তু কাউকে কিছু না জানিয়ে হাসপাতালে ভিতরে না ঢুকে হন্তদন্ত হয়ে এসএকেএম চত্বর ঘুরে দেখতে শুরু করেন মুখ্যমন্ত্রী।
তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী তথা এসএলকেএমের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান অরূপ বিশ্বাস। এরপর মুখ্যমন্ত্রী হাসপাতালে ঢুকে রোগীদের সঙ্গে কথা বলতে শুরু করেন। রোগী ও রোগীর পরিবারের সদস্যদের সমস্ত অভাব-অভিযোগের কথা মন দিয়ে শোনেন। তা অরূপ বিশ্বাসকে নোট করে নিতেও নির্দেশ দেন।
মঙ্গলবার একইভাবে শম্ভুনাথ পণ্ডিত ও রামরিক হাসপাতালে পরিদর্শনে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে জঞ্জাল দেখে ক্ষুব্ধ হন। সঙ্গে সঙ্গে মেয়র শোভন চট্টোপাধ্যায়কে নির্দেশ দেন হাসপাতাল চত্বর থেকে জঞ্জাল সাফাই করতে। সেইমতো চটজলদি জঞ্জাল সাফ হয়ে যায় মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই।
তবে কি এদিনও এসএসকেএম হাসপাতালে গিয়ে কোথাও আবর্জনা রয়েছে কি না খুঁজে বেড়ালেন তিনি? উল্লেখ্য, ক্ষমতায় আসার পরই তিনি হাসপাতাল চত্বর পরিচ্ছন্নের উপর বিশেষ নজর দিয়েছিলেন। তখনও হঠাৎ হঠাৎ করে হাসপাতালে পরিদর্শন করে খতিয়ে দেখতেন সব কিছু ঠিকঠাক চলছে কি না। আবার তিনি একইভাবে শুরু করলেন সারপ্রাইজ ভিজিট।
English summary
Mmamata Banerjee gave surprise visit in SSKM Hospital. She talked to the people and the staff of the hospital.
Please Wait while comments are loading...