Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজেপি পদত্যাগ দাবি করলেও অভিষেক-ইস্যুতে ‘স্পিকটি নট’ মমতা

Subscribe to Oneindia News

যতই বিজেপি-র মন্ত্রী তাঁর পদত্যাগ দাবি করুন, অভিষেক প্রসঙ্গে একটি শব্দও খরচ করলেন না মুখ্যমন্ত্রী। বুধবার উত্তরবঙ্গ সফরের শেষ দিনে উত্তরকন্যায় সাংবাদিক বৈঠক করলেন ঠিকই, কিন্তু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ওঠা দুর্নীতি নিয়ে তিনি 'স্পিকটি নট'।এমনকী অভিষেক ইস্যুতে বিজেপি দিল্লিতে সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করলেও নীরব থেকেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন উত্তরকন্যায় তিনশো আসনবিশিষ্ট অডিটোরিয়ামের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। আদিবাসী উন্নয়ন পর্ষদের বৈঠকও করেন। সেই বৈঠকে অলচিকি ভাষার অভিধানের উদ্বোধন করেন তিনি। এরপরই কলকাতা ফেরার তাড়ায় সাংবাদিক সম্মেলন করবেন না বলে জানিয়ে দেন।

বিজেপি পদত্যাগ দাবি করলেও অভিষেক-ইস্যুতে ‘স্পিকটি নট’ মমতা

পরে সাংবাদিক সম্মেলন করলেও মুখ্যমন্ত্রী অভিষেক প্রসঙ্গ এড়িয়ে গেলেন। তাঁকে প্রশ্ন করা হয়, দিল্লিতে বিজেপি মন্ত্রী প্রকাশ জাভড়েকর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কমিশনগেট কেলেঙ্কারি ইস্যুতে তাঁর পদত্যাগ দাবি করেছেন। তিনি এরপরও এ বিষয়ে কোনও মুখ খোলেননি। এড়িয়ে গিয়েছেনে পুরো বিষয়টি।

উল্লেখ্য, অভিষেকের সংস্থার বিরুদ্ধে অভিযোগ রাজকিশোর মোদীর সংস্থার কাছ থেকে তিনি কোটি টাকার কমিশন খেয়েছিলেন। আবার বেআইনি জমি দখলের অভিযোগে ওই প্রোমোটারকেই গ্রেফতারের দাবি জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২০০৯ সালের এই ইস্যুই এখন জ্বলন্ত হয়ে উঠেছে। রাজ্য রাজনীতি থেকে দিল্লির রাজনীতি উত্তাল কমিশন গেট বিতর্কে।

তিনদিনের উত্তরবঙ্গ সফরের শেষ দিন বুধবার কলকাতা ফেরার আগে উত্তরকন্যায় আদিবাসী উন্নয়ন মন্ত্রী জেমস কুজুর, তথ্য-প্রযুক্তিমন্ত্রী ইন্দ্রনীল সেন, পর্যটনমন্ত্রী গৌতম দেব ও উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আদিবাসী উন্নয়ন পর্ষদের সদস্যদের উপস্থিতিতে আদিবাসী অধ্যুষিত প্রকল্পের অগ্রগতি নিয়ে আলোচনা হয়। সাংবাদিক সম্মেলন তা-ই বিস্তারিত জানান মুখ্যমন্ত্রী।

English summary
Mamata Banerjee remains in spite of BJP’s demand for her resignation.
Please Wait while comments are loading...