Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মদন মিত্রের জামিন প্রসঙ্গে মন্তব্যে নারাজ মুখ্যমন্ত্রী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১০ সেপ্টেম্বর : একটা সময় ছিল যখন মুখ্যমন্ত্রীর ছায়া সঙ্গীদের মধ্যে অন্যতম ছিলেন মদন মিত্র। সারদা কেলেঙ্কারিতে নাম জড়ানোর পরেও মদন মিত্রের হয়ে সওয়াল করতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রীকে । কিন্তু মদন মিত্রের জামিন নিয়ে মুখ্যমন্ত্রী কোনও মন্তব্য করতে চাইলেন না। তবে কি মুখ্যমন্ত্রীর এই মন্তব্য করতে না চাওয়ার মধ্যে বিশেষ কোন বার্তা লুকিয়ে রয়েছে ?

শুক্রবার আলিপুর আদালত মদন মিত্রের জামিন মঞ্জুর করে। এর পরেই তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় আলিপুর আদালতে গিয়েছিলেন। সেখানে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, সহকর্মীর জামিনে খবর শুনে তিনি খুশি হয়েছেন।

মদন মিত্রের জামিন প্রসঙ্গে মন্তব্যে নারাজ মুখ্যমন্ত্রী

শনিবার সকালে মুখ্যমন্ত্রী বিদেশ সফর থেকে ফেরার সময়ে বিমানবন্দরে সাংবাদিকরা মদন মিত্রের জামিন প্রসঙ্গে তাঁর মতামত জানতে চাইলে তিনি সেই প্রসঙ্গ সম্পূর্ণ এড়িয়ে যান। মুখ্যমন্ত্রী বলেন, "এবিষয়ে আমি কিছুই বলব না"। এই মন্তব্যের পরে রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে।

মুখ্যমন্ত্রীর এদিন মদন মিত্রের জামিন প্রসঙ্গ এড়িয়ে যাওয়াকে দুরত্ব বজায় রাখার চেষ্টা বলেই অনেকে মনে করছেন। রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের মতে প্রভাবশালী তকমা না থাকার জন্যই মদন মিত্র জামিন পেয়েছেন। তাই তৃণমূল দলের পক্ষ থেকে এখন দুরত্ব বজায় রাখা হচ্ছে মদন মিত্রের কথা ভেবেই। তবে অন্য একটি অংশের আশঙ্কা, মুখ্যমন্ত্রীর নীরবতা মদন মিত্রের তৃণমূল দল থেকে রাজনৈতিক সন্ন্যাসের ইঙ্গিত নয় তো ?

English summary
Mamata Banerjee refuse commenting About Madan Mitra
Please Wait while comments are loading...