Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রক্তক্ষয় নয়, বিজেপি-সিপিএমকে নিশানা করে রক্তদানের বার্তা মুখ্যমন্ত্রীর

Subscribe to Oneindia News

মারধর করে আর রক্তক্ষয় নয়, রক্ত দিয়ে জীবন বাঁচান। শনিবার নবান্নে তৃণমূল সরকারের ষষ্ঠবর্ষ পূর্তি অনুষ্ঠানে বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আবেদন, যাঁরা মারধর করে পুলিশের রক্তপাত ঘটিয়েছেন, তাঁরা এবার এগিয়ে আসুন, রক্ত দিয়ে জীবনদান করুন। অযথা মারামারি করে রক্ত খরচ কেন? রক্ত যেন নষ্ট না হয়। এক বিন্দু রক্ত একটা জীবনদানের সমান।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, ১৬ হাজার পুলিশকর্মী রক্তদান করেছেন। এক মাস ধরে রাজ্যের ব্লকে ব্লকে এই রক্তদান কর্মসূচি চালানো হয়েছে। সেই কর্মসূচিতে অংশ নিয়ে রক্তদান করেছেন পুলিশকর্মীরা। গরমে রক্তের সংকট মুরক্তি দিতেই এই উদ্যোগ পুলিশের। পুলিশ যদি এই উদ্যোগ নিতে পারে, তাহলে সাধারণ মানুষও পারবেন না কেন?

রক্তক্ষয় নয়, বিজেপি-সিপিএমকে নিশানা করে রক্তদানের বার্তা মুখ্যমন্ত্রীর

তাই তাঁর আবেদন, যাঁরা মারধর করে পুলিশের রক্তপাত ঘটালেন, তাঁদেরও এবার রক্তদানে এগিয়ে আসা উচিত। আসলে এই বার্তা বিজেপি ও সিপিএমের নেতা-কর্মী-সমর্থকের দিকে। সিপিএমের নবান্ন অভিযান ও বিজেপি-র লালবাজার অভিযানে বিশাল তাণ্ডব ঘটে। রক্ত ঝরে উভয়পক্ষেরই। সেই রক্তপাত বন্ধ করতেই পরোক্ষে বার্তা দিলেন মুখ্যমন্ত্রী।

এদিন বিগত ছ'বছরে তৃণমূল সরকারের কর্মযজ্ঞ তুলে ধরেন। প্রতিকূলকা সত্ত্বেও তৃণমূল সরকার বাংলাকে এগিয়ে নিয়ে গিয়েছে, তার ব্যাখ্যা করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, পাহাড় থেকে জঙ্গলমহল, সেইসঙ্গে বিভিন্ন প্রকল্প চালু করে বাংলাই এখন মডেল। বিশ্বের দরবারে বাংলার মুখ উজ্জ্বল হয়ে উঠেছে তাঁর সরকারের আমলে।

English summary
Mamata Banerjee critises BJP-CPM on blood donation programme
Please Wait while comments are loading...