Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ইদের মঞ্চে অসহিষ্ণুতার বিরুদ্ধে সরব মমতা, মোদী সরকারকে কী বার্তা দিলেন তিনি

Subscribe to Oneindia News

ইদের মঞ্চ থেকে নাম না করেই মোদী সরকারকে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার রেড রোডের ইদের নামাজ থেকে বাংলার মুখ্যমন্ত্রী সম্প্রীতি রক্ষার বার্তা দিলেন। তিনি বলেন, 'কেউ আমাদের আলাদা করতে পারবে না। আমরা সবাই এক আছি, এক থাকব।' এদিন পবিত্র ইদের নামাজ পাঠের অনুষ্ঠান থেকে সবাইকে একতা বজায় রাখার আহ্বান জানান মুখ্যমন্ত্রী।

ইদের মঞ্চ থেকে

তিনি আরও বলেন, 'দেশজুড়ে অসহিষ্ণুতার বাতাবরণ তৈরি হয়েছে। কিন্তু এই অসহিষ্ণুতা আমরা মানছি না। কারণ অসহিষ্ণুতা আমাদের দুঃখ দেয়। আর হিংসায় কারও ভালো হয় না। আমরা একসঙ্গে আছি, একসঙ্গেই থাকব, সব ধর্মের মানুষ একসঙ্গে থেকে অসহিষ্ণুতা দূর করার শপথ নেব। এই পথ থেকে আমাদের কেউ সরাতে পারবে না।' নাম না করেই এদিন মোদীকে বার্তা দেন মমতা, 'দুনিয়াটা কারও জমিদারি নয়।'

এদিন ইদের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে মেয়র শোভন চট্টোপাধ্যায়, সাংসদ সুলতান আহমেদ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী জাভেদ খান প্রমুখ। রেডরোডের নামাজে অংশ নেন হাজার হাজার মানুষ। কলকাতার নাখোদা মসজিদ, টিপু সুলতান মসজিদের সামনেও বিশাল সংখ্যক মানুষ নামাজ পড়েন। কলকাতার খিদিরপুর, মেটিয়া্রুজ, পার্কসার্কাস-সহ বিভিন্ন মসজিদের সামনেও নামাজ হয়।

English summary
Mamata banerjee attacks Narendra modi government on stage of eid at red road.
Please Wait while comments are loading...