Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাহালি দম্পতির বিজেপিতে যোগদান : প্রতিবাদে মিছিল বিজেপির, নেতৃত্বে দিলীপ

  • Posted By:
Subscribe to Oneindia News

কলকাতা, ৪ মে : নকশালবাড়িতে বিজেপি ছাড়িয়ে জোর করে তৃণমূলে যোগদান করানো হয়েছে মাহালি দম্পতিকে। এই অভিযোগে এদিন মিছিল করবে রাজ্য বিজেপি নেতৃত্ব। তাদের অভিযোগ অপহরণ করে নিয়ে গিয়ে জোর করে একাজ করানো হয়েছে।[মাহালি দম্পতির তৃণমূলে যোগের পরই রাজ্য বিজেপিকে ফোন দিল্লির, রিপোর্ট পেশ]

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ মিছিলের নেতৃত্ব দেবেন। এর পাশাপাশি বিজেপি যুব মোর্চার তরফে বিক্ষোভ কর্মসূচীও রাখা হয়েছে। সবমিলিয়ে ফের একবার তৃণমূল সরকারের বিরুদ্ধে শহরের রাজপথে সরব হতে চলেছে বিজেপি।

মাহালি দম্পতির বিজেপিতে যোগদান : প্রতিবাদে মিছিল বিজেপি, নেতৃত্বে দিলীপ

রাজ্যে বিজেপির দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয়ও সম্ভবত মিছিলে যোগ দেবেন। এছাড়া রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক করে কীভাবে আগামিদিনে তৃণমূলের বিরুদ্ধে লড়াইকে এগিয়ে নিয়ে যাওয়া যায়, তার রূপরেখা ঠিক করা হবে।

বিজেপি সূত্রে খবর, সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এরাজ্যে এসে ঠিক যেভাবে ভবানীপুরে বাড়িতে বাড়িতে গিয়েছিলেন, সেই কাজটাই এবার রাজ্য নেতৃত্ব করতে চলেছে। বিভিন্ন এলাকা বেছে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে পাশে থাকার বার্তা দেবেন বিজেপি নেতা-কর্মীরা।

প্রসঙ্গত, কিছুদিন আগে রাজ্য সফরে এসে উত্তরবঙ্গে গিয়েছিলেন অমিত শাহ। সেখানে নকশালবাড়িতে বিজেপির সমর্থক বলে পরিচিত রাজু মাহালি ও গীতা মাহালির বাড়িতে মাটিতে বসে পাত পেড়ে খান অমিত শাহ, দিলীপ ঘোষ সহ বিজেপি নেতৃত্ব। তবে এর কয়েকদিনের মধ্যেই শোনা গিয়েছে, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন তাঁরা। আক এই ঘটনাতেই তৃণমূলের হাত রয়েছে বলে সরব হয়েছে বিজেপি।

English summary
Mahali couple joins TMC : BJP to hold protest rally in Kolkata
Please Wait while comments are loading...