Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাবেন মদন মিত্র

Subscribe to Oneindia News

কলকাতা, ২২ ডিসেম্বর : মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাবেন প্রাক্তনমন্ত্রী মদন মিত্র। সারদা মামলায় অভিযুক্ত সদ্য জামিনে মুক্ত মদনবাবু দিদির সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন। আদালতের নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর বাড়িতে ফিরে তাঁর প্রথম অভিব্যক্তি ছিল এটাই। তিনি আর বললেন, বাড়িতে ফিরতে পেরে এতদিনে নিজেকে সত্যিই মুক্ত লাগছে। বাড়িতে ফিরেই নাতির সঙ্গে খেলায় মেতে ওঠেন মদনবাবু।

পুজোর আগে সারদা মামলায় জামিন পান মদন মিত্র। কিন্তু জামিন পেলেও ঠিকানা বিভ্রাটে তাঁর বাড়ি ফেরা হয়নি। তাঁকে থাকতে হচ্ছিল ভবানপুরের একটি হোটেলেই। তাঁর গতিবিধির উপর নিষেধাজ্ঞা জারি ছিল। মদন মিত্রের পক্ষে আইনজীবীরা আদালতে তাঁর বাড়ি ফেরার আবেদন জানালেও, সেই মামলায় এতদিনে নিষেধাজ্ঞা উঠে গেল।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাবেন মদন মিত্র

মঙ্গলবার হাই কোর্টে এক মামলার শুনানিতে মদনবাবুকে কালীঘাটের বাড়িতে ফেরার অনুমতি দেন। শুধু বাড়ি ফেরার অনুমতিই নয়, রাজ্যের অন্যত্র অবাধে যেতে পারবেন বলে জানিয়েছে আদালত। তবে আলিপুর জাজেস কোর্ট নির্দেশ জারি করেছে, নবান্ন, রাইটার্স, দার্জিলিং ও রাজ্যের কোনও থানায় যেতে পারবেন না মদন মিত্র।

তিনমান আগে জামিন পেলেও বড় স্বস্তি মিলল বড়দিনের আগে। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত মদনবাবু। সেই উচ্ছ্বাস নিয়েই তিনি বলে দিলেন, দেখা করতে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

প্রায় দু'বছর পর বাড়ি ফিরলেন মদন। তাঁর বাড়িতেও খুশির হাওয়া। আদালতের নথিতে তাঁর বাড়ির ঠিকানায় ভবানীপুর উল্লেখ থাকায় বিপত্তি ঘটে। তাঁর বাড়ি আসলে কালীঘাটে। কিন্তু নথিতে ভবানীপুর থাকায় আদালত নির্দেশ দেয় মদন মিত্র ভবানীপুর থানার বাইরে যেতে পারবেন না। তংআর বাড়ি কালীঘাট থানা এলাকায় হওয়ায় তিনি বাড়ি ফিরতে পারেননি।

English summary
Madan Mitra will meet Mamata Banerjee. Going back home after the ban of the court that was the first expression of Madan Mitra.
Please Wait while comments are loading...