Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কংগ্রেসের বিধানসভা অভিযানে মিছিল আটকালো পুলিশ, ধুন্ধুমারকাণ্ডে অবরুদ্ধ কলকাতা

Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ ফেব্রুয়ারি : কংগ্রেসের বিধানসভা অভিযান ঘিরে উত্তপ্ত হয়ে উঠল মহানগর কলকাতা। কংগ্রেসের মিছিল আটকে দিল পুলিশ। এসএন ব্যানার্জি রোডে মিছিল আটাকানোর পরই কংগ্রেসের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি বেধে যায়। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর নেতৃত্বে কংগ্রেস নেতা কর্মীরা রাস্তায় বসে বিক্ষোভে ফেটে পড়েন। রাজ্যে গণতন্ত্র ফেরানোর দাবি তুললেন তিনি। ছোট ছোট দল করে পুলিশের ব্যারিকেড ভাঙার চেষ্টা করেন কংগ্রেস নেতা-কর্মীরা।

বিধানসভায় বিরোধী দলনেতা আবদুল মান্নানকে হেনস্থার প্রতিবাদে কংগ্রেস ও বামেরা বিধানসভার অন্দরে যৌথ কর্মসূচি নিলেও, বিধানসভার বাইরে তাঁরা এককভাবে চলবে এটাই ঘোষিত সিদ্ধান্ত হয়েছে। সেইমতো এদিন সিপিএম তথা বামফ্রন্ট বিধানসভা অধিবেশনে অংশ নিলেও কংগ্রেস বয়কট করে অধিবেশন। কংগ্রেসের এদিন ঘোষিত কর্মসূচি ছিল বিধানসভা অভিযান। সেইমতো দুপুর আড়াইটে নাগাদ কংগ্রেসের মিছিল সুবোধ মল্লিক স্কোয়ার থেকে বের হয়।

কংগ্রেসের বিধানসভা অভিযানে মিছিল আটকালো পুলিশ, ধুন্ধুমারকাণ্ডে অবরুদ্ধ কলকাতা

অধীর চৌধুরীর নেতৃত্বে কংগ্রেসের মিছিল এসএন ব্যানার্জি রোড ধরে এগিয়ে যাচ্ছিল। এনএন ব্যানার্জি রোডের মুখেই প্রতিরোধ করে পুলিশ। ব্যারিকেড করে আটকে দেওয়া কংগ্রেস নেতা কর্মীদের। এরপরই অধীর চৌধুরী, প্রদীপ ভট্টাচার্যরা রাস্তায় বসে পড়েন। অবরুদ্ধ হয়ে পড়ে পুরো এসএন ব্যানার্জি রোড। কংগ্রেস ব্যারিকেড ভাঙাচর চেষ্টা করলে পুলিশের তরফে অনুরোধ করা হয় ব্যারিকেড ভাঙবেন না।

English summary
Legislative Assembly campaign rally of Congress was barricade by Police at SN Banerjee Road. Kolkata blocked for this rally.
Please Wait while comments are loading...