Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আবারও তৃণমূলের বিরুদ্ধে আক্রমণে মুখর কুণাল ঘোষ, এবার নিশানায় ডেরেক

Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ জানুয়ারি : আবারও সিবিআই-এর ম্যারাথন জেরার সম্মুখীন হলেন তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ কুণাল ঘোষ। আট ঘণ্টা জেরা পর্বে তাঁর বয়ান রেকর্ড করা হয়। এই নিয়ে জামিনে মুক্ত হওয়ার পর তাঁকে দু'বার ডোকে বয়ান রেকর্ড করা হল। সারদা কাণ্ডে অভিযুক্ত রাজ্যসভার এই সংসদ সদস্য এদিন ফের তৃণমূলের বিরুদ্ধে মুখ খোলেন। সেইসঙ্গে বিধানগর পুলিশ কমিশনারেটের সমলোচনাও করেন তিনি।

গত সপ্তাহেই কুণাল ঘোষকে সিবিআই দফতরে ডেকে দীর্ঘ জেরা করা হয়। আবারও জেরা করা হল এদিন। কী নিয়ে এত জেরা, সে ব্যাপারে মুখ খোলেননি কুণাল। সিবিআই জেরা নিয়ে তিনি মুখ না খুললেও, জয়প্রকাশ মজুমদারের গ্রেফতারি নিয়েও তিনি মন্তব্য করতে চাননি। শুধু বলেন, আমার অভিজ্ঞতা দিয়ে একটুকু বলতে পারি বিধাননগর পুলিশ কমিশনারেট রাজনৈতিক প্রতিহিংসা দেখানোর একটা মঞ্চ।

আবারও তৃণমূলের বিরুদ্ধে আক্রমণে মুখর কুণাল ঘোষ, এবার নিশানায় ডেরেক

কুণাল ঘোষ তাঁর গ্রেফতারি প্রসঙ্গে বলেন, যখন সারদা কাণ্ডে আমাকে গ্রেফতার করা হয়েছি, তখন তৃণমূলের জাতীয় মুখপাত্র ডেরেক ও'ব্রায়েন বলেছিলেন, আইন আইনের পথে চলবে। এখন তো ওনাকে দেখি সিজিও কমপ্লেক্সে, প্রধানমন্ত্রী র দফতরে, আবার রাস্তাতে বসে থাকতেও। তাহলে ব্যক্তিবিশেষে কি বদলে যায় আইন আইনের পথে চলবে-এই কথাটির ব্যাখ্যা?

English summary
Kunal Ghosh again speaking out against TMC. This time he aimed to Derek O'Brian.
Please Wait while comments are loading...