Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শুভ্রা কুণ্ডুর ফ্ল্যাটে তল্লাশি কলকাতা পুলিশ-এসটিএফের, টানা তিন ঘণ্টা জেরা

Subscribe to Oneindia News

কলকাতা, ১ ফেব্রুয়ারি : রোজভ্যালি তদন্তে দীর্ঘ জেরা করা হল গৌতম-পত্নী শুভ্রা কুণ্ডুকে। বুধবার দক্ষিণ কলকাতায় শুভ্রা কুণ্ডুর একটি অভিজাত ফ্ল্যাটে তল্লাশি অভিযান টালানোর পাশাপাশি তাঁকে তিনঘণ্টা টানা জেরা করা হয়। এদিন সকাল দশটা থেকে তল্লাশি প্রক্রিয়া চালাচ্ছিল কলকাতা পুলিশ ও এসটিএফের একটি দল। তাঁরাই এদিন জিজ্ঞাসাবাদ করে ম্যাডাম রোজভ্যালিকে।

সম্প্রতি শুভ্রা কু্‌ণ্ডুর সঙ্গে ইডি আধিকারিক মনেজ কুমারের ঘনিষ্ঠ সম্পর্ক প্রকাশ্যে আসে। তারপরই 'ম্যাডাম রোজভ্যালি' শুভ্রা কুণ্ডু ও ওই ইডি আধিকারিক স্ক্যানারের নিচে এসে পড়েন। এদিনই মনোজ কুমারকেও সল্টলেকের সিজিও কমপ্লেক্সের অফিসে জেরার মুখোমুখি হতে হয় ইডি আধিকারিকদের। উল্লেখ্য তাঁর বিরুদ্ধে ইডি বিভাগীয় তদন্ত চালাচ্ছে। সেই কারণেই এই জেরা।

শুভ্রা কুণ্ডুর ফ্ল্যাটে তল্লাশি কলকাতা পুলিশ-এসটিএফের, টানা তিন ঘণ্টা জেরা

এদিকে কলকতা পুলিশ দীর্ঘ জেরা করে শুভ্রা কুণ্ডুর কাছে জানতে চেয়েছে, তিনি রোজভ্যালির কত টাকা পাচার করেছেন, কীভাবে তা পাচার করেছেন। ওই ইডি আধিকারিকের সঙ্গে ঘনিষ্ঠতার কারণ নিয়েও প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। এদিকে গৌতম পত্নী শুভ্রা কুণ্ডু ও ইডি আধিকারিক মনোজ কুমারকে শীঘ্রই তলব করতে পারে সিবিআই।

সম্প্রতি রোজভ্যালি কাণ্ডে গৌতম কুণ্ডুর স্ত্রীর সঙ্গে নাম জড়ায় ইডি তদন্তকারী অফিসার মনোজকুমারের। সিসিটিভি ফুটেজে একাধিক স্থানে দু'জনকে দেখা যায়। বিমানবন্দর থেকে হোটেল দু'জনকে একসঙ্গে দেখা যাওয়ায় নানা জল্পনার পারদ চড়তে থাকে। তারপর মেসেজ আদানপ্রদান থেকে শুরু করে ফোনে দীর্ঘ কথাবার্তার তথ্য উঠে আসে।

English summary
Kolkata Police and STF searched in the flat of Shuvra Kundu in South Kolkata. She also faced of three hours questioning.
Please Wait while comments are loading...