Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভাঙড় নিয়ে কিছুক্ষণ পরেই মহামিছিল, এড়িয়ে চলুন কলকাতার এইসব রাস্তা

  • Updated:
  • By: 
Subscribe to Oneindia News

ভাঙড় নিয়ে ফের সোমবার দুপুরে উত্তাল হচ্ছে কলকাতার রাজপথ। ভাঙড় আন্দোলনের মূল হোতা জমি, জীবিকা, বাস্তুতন্ত্র ও পরিবেশ রক্ষা কমিটির উদ্যোগে এদিন দুপুর ২.৩০টায় কলেজ স্কোয়ার থেকে এক মহামিছিল শুরু হবে। ওয়েলিংটন দিয়ে এস ব্যানার্জি রোড হয়ে এই মিছিল হাজির হবে রানি রাসমণি রোডে। সেখানে হবে অবস্থান বিক্ষোভ।

মিছিলে অংশগ্রহণের জন্য কয়েক হাজার মানুষ ভাঙড় থেকে কলকাতায় এসে পৌঁছেছেন। বাসভর্তি করে আরও আন্দোলনকারী আসছেন। ভাঙড় আন্দোলনে লাগাতার গ্রেফতারির প্রতিবাদ, ধৃত আন্দোলনকারীদের নিঃশর্ত মুক্তি এবং পাওয়ার গ্রিড সরিয়ে নেওয়ার দাবিতে এই মহামিছিল।

ভাঙড় নিয়ে কিছুক্ষণ পরেই মহামিছিল, এড়িয়ে চলুন কলকাতার এইসব রাস্তা

সিপিএমের সূর্যকান্ত মিশ্র থেকে শুরু করে বিমান বসু, সুজন চক্রবর্তী, বিকাশ ভট্টাচার্য, আরএসপি-র ক্ষিতি গোস্বামী, এসইউসিআই-এর প্রবোধ পাণ্ডা, ফরওয়ার্ড ব্লকের হাফিজ আলম সৈরানি, কংগ্রেসের আব্দুল মান্নানেরও এই মহামিছিলে সামিল হওয়ার কথা। এছাড়াও থাকছে মানবাধিকার সংগঠন এপিডিআর-এর রাজ্যস্থানীয় নেতা রঞ্জিত শূর এবং বিভিন্ন গণ সংগঠনের নেতা-কর্মীদের।

রানি রাসমণি রোডে অবস্থান বিক্ষোভ থেকেই ১৫ জনের এক প্রতিনিধি দলের রাজভবনে যাওয়ার কথা। সেখানে রাজ্যপালের হাতে দাবি-দাওয়া সম্বিলিত একটি স্মারকলিপি তুলে দেওয়ার কথা ছিল এই প্রতিনিধি দলের। কিন্তু, অসুস্থতার কারণে এখন হাসপাতালে রাজ্যপাল। তাই রাজ্যপালের প্রতিনিধির হাতেই এই স্মারকলিপি তুলে দেওয়া হতে পারে। ভাঙড় আন্দোলনকারীদের পক্ষে রাজভবনে এই প্রতিনিধি দলের নেতৃত্ব দিতে পারেন সূর্যকান্ত মিশ্র। প্রতিনিধি দলে থাকতে পারেন রাজ্যের বিরোধী দলনেতা কংগ্রেসের আব্দুল মান্নানও।

English summary
Kolkata may face huge traffic jam due to Bhangar rally
Please Wait while comments are loading...