Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মদন মিত্রকে গৃহবন্দি রাখার আবেদন খারিজ

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৫ অক্টোবর : হাইকোর্টে ফের ধাক্কা খেল সিবিআই। বুধবার মদন মিত্রকে গৃহবন্দি রাখার আবেদন খারিজ করে দিল হাইকোর্ট। সেইসঙ্গে সারদা কাণ্ডে অভিযুক্ত বর্তমানে জামিনে মুক্ত এই প্রাক্তন তৃণমূল মন্ত্রীর উপর সিবিআই নজরদারির আবেদনও খারিজ করে দেওয়া হয়।

এদিন বিচারপতি নিশীথা মাত্রের ডিভিশন বেঞ্চে মদন মামলায় জোড়া ধাক্কা খায় সিবিআই। এদিকে জামিন খারিজ মামলায় হলফনামা পেশ করতে নির্দেশ দেওয়া হয়েছে মদন মিত্রকে। এই মামলার পরবর্তী শুনানি ৩ নভেম্বর।

মদন মিত্রকে গৃহবন্দি রাখার আবেদন খারিজ

এর আগে প্রভাবশলী তত্ত্বে ভর করে মদন মিত্রের জামিন খারিজের আবেদন জানিয়ে বারবার ধাক্কা খেয়েছে সিবিআই। শেষপর্যন্ত প্রধান বিচারপতির হস্তক্ষেপে বেঞ্চ বদল করেও শেষরক্ষা হয়নি। মদন মিত্রকে স্বস্তি দিয়ে হাইকোর্টের বিচারপতি নিশিথা মাত্রের ডিভিশন বেঞ্চও জানিয়ে দিয়েছিল পুজোর আগে কোনও শুনানি নয়, পুজোর পরই এই মামলা শুনবেন তিনি।

উল্লেখ্য, জামিন মুক্ত হয়ে মদনবাবু এখন ভবানীপুরের একটি হোটেলে আছেন। আসন্ন দুর্গোৎসব উপলক্ষে তিনি ভবানীপুর থানা এলাকার মধ্যেই বাজারে বেরিয়ে কেনাকাটা করেছেন। সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে সময় কাটিয়েছেন। চা খেয়েছেন। তা ভালো চোখে নেয়নি সিবিআই। তাই ফের হাইকোর্টে আবেদন জানান সিবিআই-এর আইনজীবীদের।

সিবিআই আর্জি জানায়, মদন মিত্রকে গৃহবন্দি থাকতে হবে। সিবিআই তার উপর নজরদারি চালাবে। কিন্তু দুটি আবেদনই খারিজ করে দেয় আদালত।

English summary
Kolkata High Court rejects CBI appeal to home arrest Madan Mitra
Please Wait while comments are loading...