Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখে রুমাল বেঁধে অধ্যক্ষকে প্রহার, সিসিটিভি ফুটেজে চিহ্নিত দুষ্কৃতী

  • By: OneIndiaBengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ সেপ্টেম্বর : ফিল্মি কায়দায় মুখে রুমাল বেঁধে অধ্যক্ষকে প্রহারের ঘটনায় তাজ্জব শিক্ষামহল। চাঞ্চল্যকর এই ঘটনায় ফের শিরোনামে কলকাতার জয়পুরিয়া কলেজ। এবার নিশানায় স্বয়ং অধ্যক্ষ।

অভিযোগ, রাস্তায় ঘিরে ধরে তাঁকে মারধর করা হয়েছে। পুলিশ জানিয়েছে, রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা গিয়েছে তিন দুষ্কৃতীকে।

মুখে রুমাল বেঁধে অধ্যক্ষকে মার, সিসিটিভিতে চিহ্নিত দুষ্কৃতী

ঘটনায় সূত্রপাত সোমবার। বাড়ি থেকে কলেজ যাচ্ছিলেন অধ্যক্ষ অশোক মুখোপাধ্যায়। রাজা দীনেন্দ্র স্ট্রিটে যানজটে আটকে পড়ে তাঁর গাড়ি। অভিযোগ, তখনই তাঁর উপর চড়াও হয় রুমালে মুখ ঢাকা ২০-২২ বছরের দুই যুবক। গাড়ির দরজা খুলে অধ্যক্ষকে মারধর করা হয় বলে অভিযোগ। সন্ধ্যায় নারকেলডাঙা থানায় অভিযোগ জানান অধ্যক্ষ অশোক মুখোপাধ্যায়। উল্লেখ্য, অসুস্থতার জন্য দীর্ঘদিন ছুটিতে ছিলেন। গত বৃহস্পতিবার কাজে যোগ দিয়েছেন অধ্যক্ষ। তারপরই এই ঘটনা।

কয়েকদিন আগে এই জয়পুরিয়া কলেজে শাসক দলের ছাত্র সংগঠনের দুই গোষ্ঠীর বিবাদের জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখতে হয়েছিল। কলেজে তৃণমূল ছাত্র পরিষদ নেতৃত্ব সংগঠনের ৩ ইউনিটই ভেঙে দেয়। পরিচালন সমিতির সরকারি প্রতিনিধির পদ থেকে মন্ত্রী শশী পাঁজাকে সরিয়ে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে বসানো হয়।

রায়গঞ্জ ইউনিভার্সিটি থেকে শান্তিপুর কলেজ, অতীতে অধ্যক্ষ বা অধ্যাপক নিগ্রহের অভিযোগ উঠেছে বারবার। কিন্তু, রাস্তায় গাড়ির দরজা খুলে অধ্যক্ষকে মারধরের অভিযোগ এই প্রথম। এই ঘটনায় রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে শিক্ষা মহলে।

ক'দিন আগেই জয়পুরিয়া কলেজের সান্ধ্য বিভাগের ইনচার্জ অশ্বিনীকুমার রায়কে মারধরের অভিযোগ উঠেছিল। আবারও ওই কলেজেরই অধ্যক্ষকে রাস্তা আটকে মারধরের ঘটনা ঘটল।

English summary
Jaipuria College principal beaten by masked people, identified in CCTV
Please Wait while comments are loading...