Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নারদকাণ্ডে সিবিআইয়ের মুখোমুখি হতে ৭ দিন সময় চাইলেন তৃণমূল নেতা ইকবাল আহমেদ

Subscribe to Oneindia News

নারদকাণ্ডে তৃণমূলকে অস্বস্তিতে ফেলে সিবিআই তলব করেছিল কলকাতা পুরসভার ডেপুটি মেয়র ইকবাল আহমেদকে। শনিবার তাঁর সিবিআই-এর কাছে হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু হাজিরার আগে আইনজীবী মারফৎ চিঠি পাঠিয়ে সাতদিন সময় চাইলেন নারদাকাণ্ডে অভিযুক্ত তৃণমূলের ওই নেতা। শারীরিক অসুস্থতার কারণ দর্শিয়ে তিনি সময় চেয়েছেন সিবিআই-এর কাছে।

নারদ-কাণ্ডে হাইকোর্টের নির্দেশে ১১ জন তৃণমূল নেতা-নেত্রীসহ ১৩ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। তাঁদের মধ্যে চার নম্বরে নাম থাকা ইকবাল আহমেদকে তলব করা হয় সবার প্রথম। শনিবার বেলা ১১টা নাগাদ তাঁর যাওয়ার কথা ছিল নিজাম প্যালেসে। কিন্তু তিনি এদিন সিবিআই দফতরে যাচ্ছেন না।

নারদকাণ্ডে সিবিআইয়ের মুখোমুখি হতে ৭ দিন সময় চাইলেন তৃণমূল নেতা ইকবাল আহমেদ

ইকবাল আইনজীবী জানান, সিবিআই-এর তদন্তকারী আধিকারিকের কাছে আবেদন জানানো হয়েছে সময় চেয়ে। যেহেতু রমজান মাস চলছে, তাঁর শারীরিক অবস্থা ভালো নয়। এই অবস্থায় তিনি জেরার মুখোমুখি হতে পারবেন না। তাই সাত থেকে দশদিন পর সিবিআই-এর দেওয়া সময় মতো তিনি হাজিরা দেবেন বলে আবেদনে উল্লেখ করা হয়।

এর আগে কলকাতা পুলিশ তাঁকে লালবাজারে তলব করে। নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলসের সঙ্গে তাঁর যোগাযোগ নিয়ে প্রশ্ন তোলা হয়। অভিযোগ, ইকবাল আহমেদের মাধ্যমেই অভিযুক্ত তৃণমূল নেতাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। এইসব নিয়েই তাঁকে জিজ্ঞাসাবাদ করবেন সিবিআই-এর তদন্তকারীরা। এরপর বাকিদেরও একে একে তলব করা হতে পারে। এরই মধ্যে নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলসকেও জেরা করা হবে। আগামী সোমবার তাঁকে জেরা করবেন সিবিআই তদন্তকারী আধিকারিকরা।

English summary
Iqbal Ahamed wrote a letter to CBI for 7 days time to attendance
Please Wait while comments are loading...