Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দুর্ঘটনাগ্রস্তকে হাসপাতালে নিয়ে যাওয়ার নামে নর্দমায় ফেলে পালাল চালক! বিনা চিকিৎসায় মৃত্যু

Subscribe to Oneindia News

কলকাতা, ২৮ ফেব্রুয়ারি : দুর্ঘটনাগ্রস্তকে ফেলে পালাল গাড়ির চালক। রাতভর নিখোঁজ থাকার পর মঙ্গলবার সকালে দেহ উদ্ধার হল দুর্ঘটনাগ্রস্ত ব্যক্তির। এদিন সকালে প্রিন্স আনোয়ার শাহ রোড থেকে শেখ সেলিম নামে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। নর্দমায় পড়েছিল দেহ। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

শুক্রবার রাতে রাস্তা পার হতে গিয়ে মিনিডোরের ধাক্কায় গুরুতর জখম হন সেলিম। রক্তাক্ত অবস্থায় তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে রাস্তা থেকে গাড়িতে তুলে নিয়ে যায় ওই মিনিডোর চালক। এদিকে দুর্ঘটনার খবর পৌঁছয় পথচারীর বাড়িতে। তাঁরা ঘটনাস্থলে পৌঁছন।

দুর্ঘটনাগ্রস্তকে হাসপাতালে নিয়ে যাওয়ার নামে নর্দমায় ফেলে পালাল চালক! বিনা চিকিৎসায় মৃত্যু

ঘটনাস্থলে গিয়েই তাঁরা খবর পান গাড়ির চালাক দুর্ঘটনাগ্রস্তকে হাসপাতালে নিয়ে গিয়েছেন। সেইমতো হসপাতালে ছোটেন পরিবারের লোকজন। কিন্তু আশেপাশের কোনও হাসাপাতালেই শেখ সেলিমের খোঁজ পায়নি পরিবার। রাতভর চলে এই খোঁজাখুঁজির পালা। দুর্ঘটনাগ্রস্তকে নিয়ে গাড়ির চালক কোথায় গেলেন, তা নিয়ে রহস্য দানা বাঁধে।

এদিন সকালে প্রিন্স আনোয়ার শাহ রোডে ওই ব্যক্তির দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। তাঁকে নর্দমা থেকে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কার্যত বিনা চিকিৎসায় রাস্তার ধারে নর্দমায় পড়ে থেকে মৃত্যু হয় বলে অভিযোগ। পুলিশ অভিযুক্ত গাড়ির চালকের খোঁজ করছে। কেন ওই চালক এমন অমানবিক ঘটনা ঘটালেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

English summary
In the name of go to Hospital the driver threw injured man into the drain! He is died without treatment.
Please Wait while comments are loading...