Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজেপি-আরএসএস করলে সমাজ থেকে বের করে দেওয়া হবে মুসলিমদের, ফতোয়া বরকতির

Subscribe to Oneindia News

বিজেপি বা আরএসএস করলে মুসলিম সমাজ থেকে বের করে দেওয়া হবে। ফতোয়া জারি করলেন টিপু সুলতান মসজিদের শাহী ইমাম মৌলানা সৈয়দ নুর রহমান বরকতি। সাংবাদিক বৈঠক করে তিনি বলেন, কোনও মুসলিম যদি বিজেপি বা আরএসএস করে, তবে তাঁর সমাজে ঠাঁই নেই। তাঁকে প্রকাশ্যে বেধড়ক পিটিয়ে সমাজচ্যুত করা হবে।

তিনি এদিন দ্ব্যর্থহীন ভাষায় ফতোয়া জারি করে জানান, 'আমি শাহি ইমাম, সমস্ত মুসলিম সমাজের প্রতিনিধিদের সতর্ক করে দিচ্ছে। কেউ বিজেপি বা আরএসএস করবেন না। যদি কেউ বিজেপি বা আরএসএস করেন তবে তাঁকে যোগ্য জবাব দেওয়া হবে।' এমনকী তাঁকে প্রকাশ্যে পেটানোর নিদানও দেন তিনি। এরপর তাঁকে মুসলিম সমাজ থেকে উৎখাত করা হবে।

বিজেপি-আরএসএস করলে সমাজ থেকে বের করে দেওয়া হবে মুসলিমদের, ফতোয়া বরকতির

আবার এদিন তাঁর মুখে এমন শর্তও শোনা গিয়েছে যে, বিজেপি যদি আরএসএসকে ছেড়ে দেয় এবং শুধু বিজেপিতে পরিণত হয়, তখনই কোনও মুসলিম বিজেপি করতে পারেন। তা ভিন্ন কারও বিজেপি করা যাবে না। এদিন আরএসএসের বিরুদ্ধে সরব হয়ে তিনি বলেন, আরএসএস সদস্যরা হিজড়া। যারা মসজিদের সামনে জয় শ্রীরাম ধ্বনি তোলে, তাদের হিজড়া ছাড়া আর কীই-বা বলা যেতে পারে। এসব হিজড়াদের কাজ।

এই আরএসএস-ই রাজ্যে যত ঝামেলা পাকাচ্ছে। তার দোসর হয়েছে বিজেপি। অস্ত্র নিয়ে মিছিল প্রসঙ্গে ইমাম বরকতির যুক্তি, মুসলিমদের প্রতিটি তলোয়ারের হিসেব দেওয়া থাকে থানায়। থানা থেকে অনুমতি নিয়েই মুসলিমদের মিছিল বের হয়। যুগ যুগ ধরে তা চলে আসছে। কিন্তু বিজেপি-আরএসএসের অস্ত্র মিছিলের কথা তো হঠাৎ করে আজ শোনা গেল!

English summary
Imam Barkati issued Fatawa against muslims who supports BJP-RSS
Please Wait while comments are loading...