Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘পারলে আমাকেও গ্রেফতার করুক, তাহলে ক’টা দিন ছুটি পাই’, মমতা নিশানায় মোদী

Subscribe to Oneindia News

কলকাতা, ৩০ ডিসেম্বর : 'পারলে আমাকেও গ্রেফতার করুক। তাহলে ক'টা দিন ছুটি পাই। আমাদের সব এমপিকে গ্রেফতার করুক। আমাদের তাতে কিছু যায় আসে না।' এই ভাষাতেই মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হুঁশিয়ারি দিলেন, ভয় দেখিয়ে আমাদের চুপ করাতে পারবে না। আমাদের আন্দোলন চলবে কেন্দ্রীয় সরকারের ভুল সিদ্ধান্তের বিরুদ্ধে।

শুক্রবার রোজভ্যালিকাণ্ডে গ্রেফতার করা হয় তৃণমূল সাংসদ তাপস পালকে। তারপরই নবান্নে সংবাদিক বৈঠক করে কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, শুনলাম আমাদের এক সাংসদ গ্রেফতার হয়েছেন। এরপর সবাইকে গ্রেফতার করতে পারে। আমাকেও গ্রেফতার করতে পারে। পারলে গ্রেফতার করুক। তাহলে ক'টা অন্তত ছুটি পাই। এক প্রশ্নের উত্তরে মমতা এদিন বলেন, সুদীপ নিশ্চয়ই সিবিআই-এর দফতরে যাবে। বুক ফুলিয়ে যাবে।

‘পারলে আমাকেও গ্রেফতার করুক, তাহলে ক’টা দিন ছুটি পাই’, মমতা নিশানায় মোদী

তিনি বলেন, ফিল্ম স্টাররাই ব্র্যান্ড অ্যাম্বাসাডার হন। বাবুল সুপ্রিয়, রূপা গাঙ্গুলিরা রোজভ্যালির আতিথেয়তা নেননি? এদের বিরুদ্ধে কি ব্যবস্থা নিয়েছে সিবিআই? পাল্টা তোপ দাগেন মুখ্যমন্ত্রী। দেশের সবচেয়ে বড় চিটফান্ড কোম্পানির বিরুদ্ধেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এই প্রতিহিংসার রাজনীতি মানুষ নেবেন না। প্রতিহিংসার রাজনীতি শুরু হয়েছে, তিনি জানেন তা আরও বাড়বে। এর মোকাবিলা করতে তিনি প্রস্তুত।

এদিন ফের প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি করেন তিনি। বলেন, ৫০ দিন অতিক্রান্ত নোট বাতিলের পর। তবু সমস্যা মেটেনি। ৫০ জন লোককে বাঁচাতে গিয়ে দেশের কোটি কোটি গরিব মানুষকে সঙ্কটে ফেলে দিয়েছে বিজেপি সরকার। বিজেপি গরিব মানুষকে ঘৃণা করে। সেই কারণেই মানুষকে ভাতে মারার চক্রান্ত চলছে। যে খেলায় আপনি নেমেছিলেন, সেই খেলায় গোহারা হেরেছেন।

তাউ মোদী সরকারকে সাধারণ মানুষের কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ দেন মমতা। বলেন, মানুষের কাছে ক্ষমা চেয়ে এবার পদতাগ করুন নরেন্দ্র মোদী। আপনি দেশকে বিকিয়ে দিয়েছেন। দেশের মানুষকে বিপাকে ফেলেছেন। দেশজুড়ে সন্ত্রাসের পরিবেশ তৈরি হয়েছে। সরকার শুধু দলের স্বার্থে কাজ করছে। তাই আর মোদী সরকার নয়, এবার জাতীয় সরকার হোক দেশে।

English summary
'If they want to arrest me, then I leave for a few days,' Mamata attack to Modi governmaent
Please Wait while comments are loading...