Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘আমি তো ডিরেক্টর ছিলাম নামেই, সিদ্ধান্ত নিতেন ওই অভিনেত্রীই’, তাপস জানালেন সিবিআইকে!

Subscribe to Oneindia News

কলকাতা, ৬ জানুয়ারি : রোজভ্যালি কাণ্ডে ফের বোমা ফাটালেন ধৃত তৃণমূল সাংসদ তাপস পাল। সিবিআই জেরার মুখে তাপসের স্বীকারোক্তি, 'আমি রোজভ্যালির ফিল্ম ডিভিশনের ডিরেক্টর ছিলাম শুধু। কিন্তু সমস্ত সিদ্ধান্ত নিতেন ওই অভিনেত্রীই। মূল কাজ তিনিই করতেন। তিনিই উঠতি অভিনেতাদের সঙ্গে পরিচয় করিয়ে দিতেন রোজভ্যালি কর্তার। টালিউডের একটা অংশকে রোজভ্যালিতে আনার পিছনে ছিলেন তিনিই।'

বৃহস্পতিবার রাতভর তাপস পালকে জেরা করেন সিবিআই আধিকারিকরা। তাপস পাল তখনই সিবিআই আধিকারিকদের কাছে এই কথা জানান বলে দাবি সিবিআইয়ের। বাবুল সুপ্রিয়কে কেন গ্রেফতার নয়, এই বোমা ফাটানোর পর তাপস পাল চুপ করে গিয়েছিলেন। কিন্তু এবার সিবিআই-এর মাধ্যমে তাপস পালের এ ভাষ্য সামনে এল, তা আবার বোমা ফাটানোরই সামিল।
দু'দিন আগেই ওই অভিনেত্রীর ভূমিকা প্রকাশ্যে আসে।

‘আমি তো ডিরেক্টর ছিলাম নামেই, সিদ্ধান্ত নিতেন ওই অভিনেত্রীই’, তাপস জানালেন সিবিআইকে!

টলিউডের জনপ্রিয় ওই অভিনেত্রীর মাধ্যমেই বিদেশে টাকা পাঠাতেন রোজভ্যালি কর্তা। হাওলার মাধ্যমে টাকা পাঠানো হত সিঙ্গাপুরে। এরপরই ওই অভিনেত্রী ও অভিনেত্রীর স্বামীকে তলব করার তোড়জোড় শুরু করে দিয়েছে সিবিআই। এরই মধ্যে তাপস পাল বোমা ফাটিয়ে দিলেন।

তিনিই বলেন রোজভ্যালির ব্যবসা সম্প্রসারণের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতেন ওই অভিনেত্রী। এ প্রসঙ্গে সিবিআই আধিকারিকরা মনে করছেন, বিদেশে পালাতে পারেন ওই অভিনেত্রী ও রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর স্ত্রী।

English summary
'I was only Director, this actress has the right to decide', Tapas said CBI!
Please Wait while comments are loading...