Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তালতলায় স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ স্বামীর, দাম্পত্য কলহ নাকি সম্পর্কের জটিলতায় এই খুন?

Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ ডিসেম্বর : স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ করলেন স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটল কলকাতার তালতলার ডক্টর্স লেনে। দাম্পত্য কলহের জেরেই এই খুন বলে মনে করছেন তদন্তকারীরা। কিন্তু শুধুই কি দাম্পত্য কলহের জেরে এই খুন? নাকি অন্য কোনও কারণ রয়েছে এই খুনের পিছনে? অশোক দত্ত নামে আত্মসমর্ণকারী ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। অশোক দত্ত নিজে বিষে খেয়েছেন বলে জানালে পুলিশ তাঁকে এনআরএস হাসপাতালে নিয়ে গিয়ে শারীরিক পরীক্ষা করান। কিন্তু তিনি আদৌ বিষ খেয়েছেন কি না তা স্পষ্ট নয়।

তালতলায় স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ স্বামীর, দাম্পত্য কলহ নাকি সম্পর্কের জটিলতায় এই খুন?

সোমবার রাত দশটা নাগাদ তালতলা থানায় গিয়ে অশোক দত্ত আত্মসমর্পণ করে বলেন, তিনি দুপুরে স্ত্রীকে গলা টিপে খুন করেছেন। এরপরই অশোক দত্তকে নিয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। দেহ উদ্ধার করা হয় স্ত্রী মালা দত্তের। অশোকবাবু জানিয়েছেন, দাম্পত্য কলহের জেরে রাগের বশে গলা টিপে ধরেন স্ত্রীর।

তাতেই তাঁর মৃত্যু হয়েছে। তিনি নিজে হাতে খুন করেছেন স্ত্রীকে। কিন্তু পুলিশের কাছে রহস্য ঠেকছে, দুপুরে যদি তিনি খুন করে থাকেন, তাহলে রাতে এসে কেন আত্মসমর্পণ? তাহলে কি এই খুনের পিছনে অন্য কোনও রহস্য রয়েছে?

কিছুদিন আগে ডক্টর্স লেনে আর একটি খুনের ঘটনা ঘটে। সেই খুনের সঙ্গে কি কোনও সম্পর্ক রয়েছে মলা দত্ত খুনের? তাও খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয়রা জানিয়েছেন, অশোকবাবুর স্ত্রী মালা দত্তের সঙ্গে দাম্পত্য কলহ লেগেই ছিল। নিজেকে সামলাতে না পেরেই খুন করে ফেলেছেন। এদিন বাড়ি থেকে বেরনোর সময় তাঁকে বিচলিত লাগছিল। দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

English summary
Husband killed wife, surrendered to police at Taltala. Marital dispute or relationship difficulties, what is cause of this murder?
Please Wait while comments are loading...