Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিভিক ভলেন্টিয়ারদের চাকরির মেয়াদ আরও ১ মাস বাড়াল হাইকোর্ট, স্বস্তি নতুন বছরের শুরুতে

Subscribe to Oneindia News

কলকাতা, ১১ জানুয়ারি : এখনই চাকরি যাচ্ছে না সিভিক ভলেন্টিয়ারদের। ১৫ জানুয়ারি থেকে সিভিকের চাকরির মেয়াদ বাড়ল ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। বুধবার কলকাতা হাইকোর্টের অস্থায়ী প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ সিভিক ভলেন্টিয়ারদের চাকরির মেয়াদ বাড়িয়ে বার্তা দিল, এই সংক্রান্ত দুর্নীতি মামলার রায় বের না হওয়া পর্যন্ত চাকরি হারাতে হচ্ছে না তাঁদের। নতুন বছরের শুরুতেই স্বস্তিতে সিভিক ভলেন্টিয়াররা।

এদিন অস্থায়ী প্রধান বিচারপতি নিশীথা মাত্রে ও বিচারপতি তপোব্রত চক্রবর্তীর ডিভিশন বেঞ্চ জানায়, ১৫ জানুয়ারি সিভিক ভলেন্টিয়ারদের চাকরি যাচ্ছে না। আশা ও আশঙ্কার দোলাচল থেকে আপাতত আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত নিশ্চিন্ত রাজ্যের ১ লক্ষ ২০ হাজার সিভিক ভলেন্টিয়ার। অস্থায়ী প্রধান বিচারপতি নিশীথা মাত্রে মন্তব্য করেন, প্রশ্ন যখন এত মানুষের ভবিষ্যৎ নিয়ে, তখন সব দিক খতিয়ে দেখেই সিদ্ধান্ত গ্রহণ করতে হবে।

সিভিক ভলেন্টিয়ারদের চাকরির মেয়াদ আরও ১ মাস বাড়াল হাইকোর্ট, স্বস্তি নতুন বছরের শুরুতে

সিভিক ভলেন্টিয়ার নিযোগে অনিয়মের অভিযোগ তুলে হাই কোর্টে মামলা রুজু হয়েছিল। সেই মামলায় সিঙ্গল বেঞ্চ নিয়োগ বাতিলের রায় দেয়। তার পরিপ্রেক্ষিতে ডিভিশন বেঞ্চে আপিল করে রাজ্য। সেই মামলায় ১৫ জানুয়ারি পর্যন্ত চাকরির মেয়াদ বৃদ্ধি করা হয়েছিল। আবারও তা বাড়িয়ে দেওয়া হল একমাস। পরবর্তী শুনানি ৭ ফেব্রুয়ারি। তার আগে দুর্নীতি সংক্রান্ত মামলার রায় জানতে চায় ডিভিশন বেঞ্চ। এখন সেদিকেই তাকিয়ে সিভিক ভলেন্টিয়াররা।

English summary
High Court ordered to raise service tenure of Civic volunteer for 1 month.
Please Wait while comments are loading...