Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাতের শহরে ফের গুলি, তাড়া করে ৩ দুষ্কৃতীকে ধরল পুলিশ, উদ্ধার আগ্নেয়াস্ত্র

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২০ অক্টোবর : ফের রাতের শহরে চলল গুলি। অকুস্থল সেই তিলজলা। তিনদিন আগেই লুল্লা হায়দারের দল আকবরের বাড়িতে হামলা চালিয়েছিল। আকবরকে লক্ষ্য করে দু'রাউন্ড গুলি চালায় বাইকবাহিনী। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের গুলিকাণ্ড। পুলিশের পেট্রলিং চলাকালীনই দুই দুষ্কৃতী দলের গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল সেই তিলজলাই।

পুলিশ এই ঘটনায় তাড়া করে শ্রীধর রায় রোড থেকে তিনজনকে ধরে ফেলে। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে। এটি দুই দুষ্কৃতী দলের লড়াই বলে জানিয়েছে পুলিশ। এলাকা দখলকে কেন্দ্র করেই দুই দল এই 'যুদ্ধ'-এ নামে। তবে বেশ কয়েক রাউন্ড গুলি চললেও ঘটনায় কেউ হতাহত হয়নি। ধৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

রাতের শহরে ফের গুলি, তাড়া করে ৩ দুষ্কৃতীকে ধরল পুলিশ, উদ্ধার আগ্নেয়াস্ত্র

বারবার ধরে কড়েয়া, তিলজলায় গুলি চালনার ঘটনা ঘটছে। দুষ্কৃতীদল প্রকাশ্যে যুদ্ধে নেমে পড়ছে এলাকা দখলের জন্য। বারবার এই ঘটনা ঘটে চলায় উদ্বেগে প্রশাসন। তিনদিনের মধ্যে দু'বার একই জায়গায় গুলি চলল। গতকালই অর্থাৎ বুধবার লুল্লা হায়দার ও তার দুই শাগরেদকে গ্রেফতার করেছে পুলিশ।

তার নেতৃত্বেই আকবর ও তার ভাইকে লক্ষ্য করে গুলি চলছিল তিনদিন আগে। আটটি বাইকে করে আটজনের দুষ্কৃতীদল হানা দিয়েছিল আকবরের বাড়িতে। এই দলে ছিল এক মহিলাও। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। এদিনও পুরনো ঝামেলার জেরেই দুষ্কৃতীদলের লড়াই বলে মনে করছে পুলিশ।

English summary
Gun fire at kolkata, police arrested 3
Please Wait while comments are loading...