Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজ্যপালের নাকে অস্ত্রোপচার, পিছল রাজ্যের দুই মন্ত্রীর শপথগ্রহণ

Subscribe to Oneindia News

রাজ্যপালের অসুস্থতার কারণে রাজ্যের দুই মন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠান পিছিয়ে গেল। সোমবার মমতার মন্ত্রিসভায় শপথ নেওয়ার কথা ছিল চন্দ্রিমা ভট্টাচার্য ও উজ্জ্বল বিশ্বাসের। কিন্তু রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী অসুস্থ হয়ে পড়ায় এদিন সেই অনুষ্ঠান বাতিল করা হয়েছে। আজ সোমবার রাজ্যপালের নাকে অস্ত্রোপচার হয়েছে। তিনি সম্পূর্ণ সুস্থ হওয়ার পরই পুনরায় নির্ধারণ করা হবে শপথগ্রহণের দিনক্ষণ।

রবিবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। তাঁর নাক দিয়ে রক্তক্ষরণ হতে থাকে। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে। আইসিইউতে তাঁকে ভর্তি করা হয়েছে। মেডিকেল বোর্ড গঠন করে তাঁর চিকিৎসা চালানো হচ্ছে। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ। চিকিৎসকরা জানিয়েছেন নাকের হাড় বেড়ে যাওয়াতেই এই সমস্যা।

রাজ্যপালের নাকে অস্ত্রোপচার, পিছল রাজ্যের দুই মন্ত্রীর শপথগ্রহণ

রবিবার রাজ্যপালকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পর্থ চট্টোপাধ্যায়, বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী ও বিজেপি-র পরিষদীয় নেতারাও রাজ্যপালকে দেখে আসেন। মুখ্যমন্ত্রী রাজ্যপালকে দেখে আসার পরই জানিয়ে দেন সোমবারের অনুষ্ঠান অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হচ্ছে। রাজ্যপালের নাকে অস্ত্রোপচার হবে। তারপর সুস্থ হলেই দুই মন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করবে রাজ্য।

English summary
Governor Tripathy hospitalised, oath taking program of two state ministers cancel
Please Wait while comments are loading...