Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফেসবুকে ‘গুড-বাই’ বার্তা দিয়ে অবসাদে আত্মঘাতী কিশোর

Subscribe to Oneindia News

কলকাতা, ১৯ জানুয়ারি : ফেসবুক পেজে জ্বলজ্বল করছে দু'টি শব্দ। 'গুড বাই'। জীবনকে গুডবাই করে মরণের পারে পাড়ি দিল কিশোর। বৃহস্পতিবার নিজের ঘর থেকে উদ্ধার হল একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্রের ঝুলন্ত দেহ। পরীক্ষায় আশানুরূপ ফল করতে না পারায় এই আত্মহত্যা বলে প্রাথমিক তদন্ত মনে করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, আত্মঘাতী ছাত্রের নাম সম্প্রীত বন্দ্যোপাধ্যায়। স্বামী প্রণবানন্দ বিশ্ববিদ্যালয়ের ছাত্র। বাড়ি পশ্চিম পুটিয়ারিতে। শখ ছিল গিটারেরও। কিন্তু সম্প্রতি গিটারের নেশা ছেড়ে বেশি ঝুঁকেছিল ফেসবুকের মোহে। দিনের অধিকাংশ সময়ই কাটাত সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। তাই ফাঁকি পড়েছে পড়াশোনায়। পরীক্ষার ফল আশানুরূপ না হওয়ায় বকাবকিও করেন মা-বাবাও।

ফেসবুকে ‘গুড-বাই’ বার্তা দিয়ে অবসাদে আত্মঘাতী কিশোর

এদিকে সম্প্রীতের আত্মহত্যার ঘটনায় স্কুলের এক শিক্ষকের দিকে আঙুল তুলেছে তার পরিবার ও বন্ধুরা। অভিযোগ, অভিযুক্ত শিক্ষক তার মানসিক অত্যাচার চালিয়েছিল। সেই অপমানে আত্মহত্যার পথ বেছে নিয়েছে সম্প্রীত। পুলিশ এই কারণটিও খতিয়ে দেখছে। মনোবিদদের ব্যাখ্যা, কৈশোর ও যৌবনের এই সন্ধিক্ষণ খুবই বিপজ্জনক। এই সময়ে মা-বাবার থেকে ফেসবুকের বন্ধুরাই আপন হয়ে যায়। যার মাশুল গুণতে হয়ে জীবন দিয়ে।

English summary
'Good-bye' message on Facebook page, a teenager committed suicide.
Please Wait while comments are loading...