Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সকালে মেট্রোয় আগুন, দুপুরে ডন বসকোয়, দক্ষতার সঙ্গে আগুন আতঙ্ক সামাল দিল কর্তৃপক্ষ

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২৬ অক্টোবর : সাত সকালে মেট্রোয় আগুন লেগে বিপত্তি। দুপুরে অগ্নিকাণ্ড ডন বসকোয়। জোড়া আগুনে শহর কলকাতায় দিনভর উত্তেজনা। দুর্ভোগের শিকার নিত্যযাত্রীরা। আতঙ্ক ছড়াল মেট্রো রেল থেকে শিশু পড়ুয়াদের স্কুলে। আগুন-আতঙ্কে ছড়িয়ে পড়ার আগেই ডন বসকোর পড়ুয়াদের নিরাপদস্থানে নামিয়ে আনে কর্তৃপক্ষ।

বুধবার সকাল পৌনে ৯টা নাগাদ কবি সুভাষগামী এসি মেট্রো রেকের চাকার কাছে আগুন লেগে আতঙ্ক ছড়ায়। মাস্টারদা সূর্য সেন স্টেশনে এই আগুন চোখে পড়ে। ঘটনাস্থলে যায় দমকলের ৩টি ইঞ্জিন। এই ঘটনার জেরে গড়িয়াগামী মেট্রো চলাচল বন্ধ করে দেওয়া হয়। ব্যস্ত সময়ে মেট্রো বিভ্রাটে চরম হয়রানির শিকার হতে হয় যাত্রীদের।

সকালে মেট্রোয় আগুন, দুপুরে ডনবসকোয়, দক্ষতার সঙ্গে আগুন আতঙ্ক সামাল দিল কর্তৃপক্ষ

নোয়াপাড়া থেকে টালিগঞ্জ পর্যন্ত চালানো হচ্ছে মেট্রো। মেট্রো কতৃপক্ষের দাবি, এসি রেকের কোনও সমস্যার জন্য আগুন লাগেনি। যান্ত্রিক ত্রুটির জন্য থার্ড রেলে আগুন লাগে। থার্ড লাইনে আগুনের ফুলকি থেকেই এই বিভ্রাট। এদিকে ডন বসকোর ছাদে আগুন লাগে। পড়ুয়াদের নিরাপদে নামিয়ে আনা হয় ফাঁকা জায়গায়। দমকলের দু'টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে।

দমকলের তরফে প্রথমেই একটি ল্যাডার পাঠিয়ে দেওয়া হয়। যাতে শিশু পড়ুয়াদের নিরাপদে নামিয়ে আনা যায়। চারতলা বিল্ডিং। তার ছাদে আগুনের শিখা। তা থেকেই আতঙ্ক ছড়িয়ে পড়েছিল ছাত্রছাত্রীদের মধ্যে। স্কুল কর্তৃপক্ষ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে সুশৃঙ্খলভাবে। আপদকালীন পরিস্থিতিতে প্যানিক ছড়িয়ে পড়ার আগেই যেভাবে কর্তৃপক্ষ পরিস্থিতি সামলালেন, তা শিক্ষণীয়। স্কুল খালি করে আগুন নেভানো কাজে ডাকা হয় আরও ইঞ্জিন।

English summary
Fire spread out at Don Bosco School kolkata
Please Wait while comments are loading...