Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ব্যস্ত অফিস টাইমে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় আগুন, আতঙ্কে এলাকাবাসী

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ব্যস্ত অফিস টাইমে শহরে অগ্নিকাণ্ড। শেক্সপিয়ার সরণিতে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় আগুনে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। দমকলের ৫টি ইঞ্জিন প্রায় ঘন্টা দেড়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ব্যস্ত অফিস টাইমে রাষ্ট্রায়াত্ত ব্যাঙ্কের শাখায় আগুন, আতঙ্কে এলাকাবাসী

শেক্সপিয়ার সরণির একটি বহুতলের দোতলায় সিন্ডিকেট ব্যাঙ্কের ক্যামাক স্ট্রিট শাখা । শুক্রবার সকাল ৯.৪০ মিনিট নাগাদ আচমকাই ওই অফিস থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। তড়িঘড়ি দমকলের ৫টি ইঞ্জিন গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। ফাঁকা করে দেওয়া হয় ওই বহুতল সহ আশে-পাশের বাড়িগুলিও। কিন্তু কালো ধোঁয়ার জন্য ব্যাঙ্কের ভেতরে ঢুকতে বেগ পেতে হয় দমকলকর্মীদের। হাইড্রোলিক ল্যাডারের সাহায্যে বাইরে দিয়ে জানলার কাচ ভেঙে ভেতরে ঢোকেন দমকলকর্মীরা।

ব্যস্ত অফিস টাইমে রাষ্ট্রায়াত্ত ব্যাঙ্কের শাখায় আগুন, আতঙ্কে এলাকাবাসী

তবে দমকলকর্মীদের তৎপরতায় আগুন ছড়িয়ে পড়তে পারেনি। আগুন যখন লাগে তখনও ব্যাঙ্ক না খোলার কারণে এড়ানো গিয়েছে হতাহতের ঘটনা। কী কারণে আগুন তা খতিয়ে দেখা হচ্ছে। তবে শর্ট সার্কিট থেকেই আগুন বলে প্রাথমিক অনুমান দমকল আধিকারিকদের। ক্ষয়ক্ষতির পরিমাণ জানা না গেলেও প্রচুর গুরুত্বপূর্ণ নথি পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে।

এদিকে ব্যস্ত অফিস টাইমে এই অগ্নিকাণ্ডে বেশ কিছুটা যানজটের সৃষ্টি হয় থিয়েটার রোড ও জওহর লাল নেহরু রোডে। অবশ্য সেই যান চলাচল কিছুক্ষণের মধ্যেই স্বাভাবিক হয়ে যায়।

English summary
Fire breaks out inside a bank at Camac Street, no casualties reported, 5 fire tenders rushed to the spot.
Please Wait while comments are loading...