Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তৃণমূলের সমালোচনা করতে গিয়ে জোর বিপদে বিজেপি নেত্রী রূপা

  • Posted By:
Subscribe to Oneindia News

তৃণমূল সরকারের সমালোচনা করতে গিয়ে দিগ্বিদিক জ্ঞানশূন্য বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় মহিলাদের নিয়েই বিতর্কিত মন্তব্য করেন শুক্রবার। বলেন, ভিনরাজ্য থেকে মহিলারা এরাজ্যে এলে ১৫দিনের মধ্যে ধর্ষিতা হবেন। এই মন্তব্যের প্রেক্ষিতে রূপার বিরুদ্ধে এদিন এফআইআর দায়ের হয়েছে। তৃণমূল সরকারের সমালোচনা করে রূপা বলেন, সব দলকে বলছি, যারা বাংলার সরকার ও তৃণমূলের বন্দনা করছেন, তাঁরা নিজের মেয়ে, বউ, পুত্রবধূদের এরাজ্যে সাহস থাকলে পাঠান। যদি ১৫ দিনের মধ্যে তাঁরা ধর্ষিতা না হন তাহলে আমাকে বলবেন। অর্থাৎ রূপার কথায় ভিনরাজ্যের কেউ তৃণমূলের সাহচর্য ছাড়া এরাজ্যে এলেই এক পক্ষকালের মধ্যে নিজের মান-ইজ্জত খোয়াবেন।

তৃণমূলের সমালোচনা করতে গিয়ে জোর বিপদে বিজেপি নেত্রী রূপা

এই কটূ মন্তব্য একজন মহিলা হয়ে তিনি কীভাবে করতে পারলেন তা নিয়ে বিরোধীরা যথার্থ সরব হয়েছে। তৃণমূল সরাসরি রূপাকে আক্রমণ করে বলে, আগে বিজেপি নেত্রী জানান তিনি কতবার ধর্ষিতা হয়েছেন বাংলায়, তাহলেই চিত্র স্পষ্ট হয়ে উঠবে।

এই নিয়ে যখন সমালোচনা অব্যাহত, তার মাঝেই উত্তর ২৪ পরগনার নিমতা পুলিশ স্টেশনে এক মহিলা রূপা গঙ্গোপাধ্যায়ের নামে এফআইআর দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, রূপার নামে ৫০৫ ও ৫০৬ ধারায় মামলা হয়েছে। খুব শীঘ্রই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এর পাশাপাশি তাঁকে মিথ্যা মামলায় ফাঁসালে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি তছনছ করবেন বলে যে হুমকি পশ্চিম মেদিনীপুরের সভ থেকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ করেছেন, তার জন্য তাঁর বিরুদ্ধেও কলকাতা পুলিশ মামলা করেছে।

English summary
An FIR has been lodged against BJP Rajya Sabha MP Roopa Ganguly for her controversial remark that wives and daughters in Bengal will not survive for 15 days without getting raped.
Please Wait while comments are loading...