Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখ্যমন্ত্রীর উড়ান বিভ্রাট : খুনের চেষ্টার মামলা পুলিশের

Subscribe to Oneindia News

কলকাতা, ৩ ডিসেম্বর : মুখ্যমন্ত্রীর উড়ান বিভ্রাট-কাণ্ডে খুনের চেষ্টার মামলা রুজু করল বিধাননগর পুলিশ কমিশনারেট। নির্দিষ্ট কারও বিরুদ্ধে বা কোনও সংস্থার বিরুদ্ধে এই মামলা রুজু হয়নি, সুয়োমোটো মামলা রুজু করা হয়েছে। সেই মামলার প্রেক্ষিতে শুরু হয়েছে তদন্ত।

পাটনা থেকে কলকাতা ফেরার পথে মুখমন্ত্রীর বিমান দীর্ঘ ৪০ মিনিট আকাশে চক্কর দেয়। জ্বালানি ফুরিয়ে আসায় জরুরি অবতরণ করতে চেয়েও পাইলট সেই অনুমতি পাননি। ফলে জীবন সংশয় দেখা দিয়েছিল মুখ্যমন্ত্রী-সহ বিমানের শতাধিক যাত্রীর।

মুখ্যমন্ত্রীর উড়ান বিভ্রাট : খুনের চেষ্টার মামলা পুলিশের

বিমানবন্দরে নেমেই একরাশ ক্ষোভ উগরে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর সফরসঙ্গী ফিরহাদ হাকিম এই ঘটনায় চক্রান্ত রয়েছে বলে অভিযোগ করেন। বলেন, মুখ্যমন্ত্রীকে খুনের চক্রান্ত হয়েছে। সেই দাবিই আরও জোরদার হল বিধানননগর পুলিশ কমিশনারেট এই মামলা রুজু করায়।

মুখ্যমন্ত্রীর এই উড়ান বিভ্রাট নিয়ে শুধু রাজ্যসভা ও লোকসভা উত্তালই হয়ে ওঠেনি, তৃণমূলের পক্ষ থেকে নালিশ জানানো হয় রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়েরর কাছেও। কেন বিমানটির জ্বালানি ফুরিয়ে এসেছে এই বার্তা জানার পরও ৪০ মিনিটেরও বেশি সময় আকাশে চক্কর কাটতে হল বিমানকে। যে কোনও মুহূর্তে ঘটতে পারত ভয়ঙ্কর দুর্ঘটনা। ফিরহাদ হাকিমের কথায়, ভগবান সহায় ছিল বলেই আমরা বেঁচে গিয়েছি।

অভিযোগ, জ্বালানি ফুরিয়ে আসার কথা জানানো হয়েছিল রাত ৮টা নাগাদ। তারপর বিমান ল্যান্ডিং হয় ৮টা ৪৫ মিনিটে। এটা কোনও সাধারণ ঘটনা হতে পারে না বলেই মত প্রকাশ করে তৃণমূল। তারপর খুনের চেষ্টার মামলা রুজু হওয়ায় এই ঘটনায় প্রমাণিত তৃণমূল কেন্দ্রের বিরুদ্ধে যুদ্ধ জারি রাখছে।

English summary
মুখ্যমন্ত্রীর উড়ান বিভ্রাট-কাণ্ডে খুনের চেষ্টার মামলা রুজু করল বিধাননগর পুলিশ কমিশনারেট
Please Wait while comments are loading...