Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিবিআই স্ক্যানারে ইডি-অফিসার! মনোজ-শুভ্রাকে একসঙ্গে বসিয়ে জেরা করা হতে পারে

Subscribe to Oneindia News

কলকাতা, ১ ফেব্রুয়ারি : রোজভ্যালি তদন্ত এবার সিবিআই স্ক্যানারে ইডি-র অফিসার মনোজ কুমার। রোজভ্যালি তদন্ত নিযুক্ত ইডি-র ওই অফিসারকে খুব শ্রীঘ্রই তলব করতে পারে সিবিআই। সেইসঙ্গে রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুকেও তলব করা হতে। প্রয়োজনে দু'জনকে একসঙ্গে বসিয়েও জেরা করা হতে পারে। ইতিমধ্যে লালবাজার পুলিশ ইডি অফিসারকে তলব করেছে।

সম্প্রতি রোজভ্যালি কাণ্ডে গৌতম কুণ্ডুর স্ত্রীর সঙ্গে নাম জড়ায় ইডি তদন্তকারী অফিসার মনোজকুমারের। সিসিটিভি ফুটেজে একাধিক স্থানে দু'জনকে দেখা যায়। বিমানবন্দর থেকে হোটেল দু'নেক একসঙ্গে দেখা যাওয়ায় নানা জল্পনার পারদ চড়তে থাকে। তারপর মেসেজ আদানপ্রদান থেকে শুরু করে ফোনে দীর্ঘ কথাবার্তার তথ্য উঠে আসে। তারপর রোজভ্যালির সেকেন্ড ইন কম্যান্ড এক মহিলার সঙ্গেও মনেজ কুমারের নিগূঢ় যোগাযোগের সূত্র পায় পুলিশ।

সিবিআই স্ক্যানারে ইডি-অফিসার! মনোজ-শুভ্রাকে একসঙ্গে বসিয়ে জেরা করা হতে পারে

মঙ্গলবারই ইডি-র পক্ষ থেকে রোজভ্যালিকাণ্ডের তদন্ত থেকে মনোজ কুমারকে অপসারিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে নির্দেশও দেওয়া হয়েছে বিভাগীয় তদন্তেরও। সিবিআই পুরো ব্যপারটিই নজরে রাখছিল। এদিন সিবিআই সূ্ত্রে জানা গিয়েছে, শীঘ্রই মনোজ কুমারকে তলব করা হতে পারে। সিবিআই তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানতে চাইছে, তাঁর এই ঘনিষ্ঠতা ও যোগাযোগের কারণ কী?

গৌতম-পত্নী শুভ্রা কুণ্ডুকেও এবার তলব করা হতে পারে। দু'জনকে একসঙ্গে বসিয়ে জেরা করার ভাবনাও রয়েছে সিবিআই-এর। ইডি বিভাগীয় তদন্ত চালাচ্ছে, তাঁদের অফিসারের রোজভ্যালি-যোগ নিয়ে। মনোজ কুমার জানিয়েছেন, তাঁকে ফাঁসানো হচ্ছে। তিনি রোজভ্যালি তদন্ত নিরপেক্ষভাবে চালিয়েছেন। ব্যক্তিগত সম্পর্কের সঙ্গে কখনও তিনি এই তদন্তকে এক করে দেখেননি।

English summary
Ed Officer in CBI scanner! Manoj Kumar and Shuvra Kundu were examined together.
Please Wait while comments are loading...