Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সঙ্কট কাটল, সিবিআইয়ে হাজিরা দিতে সল্টলেকে মদন

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ সেপ্টেম্বর : জেল থেকে ছাড়া পেয়েও শান্তি নেই মদন মিত্রের। নয়া জটে আটকে ছিলেন তিনি। আদালতের নির্দেশে তাঁর ভবানীপুরের বাইরে পা রাখার উপায় নেই। অথচ সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা।

কিন্তু কী করে হাজিরা দেবেন মদন মিত্র? আবার হাজিরা না দিলেও আদালতের নির্দেশ অমান্য করা হবে। ফলে মদন মিত্রের দশা ছিল শাঁখের করাতের মতো। হাজিরা দিতে গেলেও আদালত অবমাননার খাঁড়া। আর না গেলেও বিপদ। জট কাটাতে তাই আদালতেরই দ্বারস্থ হন মদনবাবুর আইনজীবীরা।

সঙ্কট কাটল, সিবিআইয়ে হাজিরা দিতে সল্টলেকে মদন

এদিনই আইনজীবীদের তরফে তাঁর বাড়িও ফেরার আবেদন জানিয়েও পৃথক একটি মামলা করা হয়। সেই মামলার শুনানিতে বলা হয়েছে আপাতত তাঁর বাড়ি ফেরা হচ্ছে না। আশ্রয় নিতে হচ্ছে সেই হোটেলেই। তবে সিবিআই দফতরে যাওয়ার জন্য ভবানীপুরের বাইরে বেরতে মদনবাবুর সমস্যা নেই। সেই শুনে এদিন সিবিআই দফতরে হাজিরা দিয়েছেন তিনি।

২১ মাস পর সারদাকাণ্ডে অভিযুক্ত মদনবাবুর জামিনে মুক্তি মিলেছে। জেল থেকে বেরিয়ে এবার ভক্তিভরে মায়ের পুজোয় মাতবেন ঠিক করেছিলেন। কিন্তু আদালতের নির্দেশে তাঁর বাড়ি ফেরা হয়নি। ঠাঁই নিতে হয়েছে ভবানীপুরের একটি হোটেলে। বাড়ি থেকে মাত্র তিন মিনিট দূরে থেকেও যেন শত মাইল দূরে তিনি।

এরই মধ্যে একদিন মাত্র হোটেলের বাইরে বেরিয়েছিলেন মদনবাবু। হোটেলের বিপরীতে হনুমানের মন্দিরে রক্তবসনে পুজো দিয়েছিলেন। তারপর বৃহস্পতিবারই তাঁর সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু বাধ সাধে তাঁর ভবানীপুরের বাইরে না যাওয়ার আদালতের নির্দেশিকা। তবে এবার আদালতের নির্দেশ মেনে তিনি সল্টলেক যেতে পারলেন।

শুক্রবারই মদনবাবুর আইনজীবীরা আলিপুর আদালতে বিষয়টি উত্থাপন করেন। সেইসঙ্গে তাঁর বাড়ি ফেরার বিষয়েও আলাদা একটি আবেদন করা হয়। সেই আবেদনের শুনানি না হওয়ায়, মদনবাবুর বাড়ি ফেরা আপাতত স্থগিত। এখানে জটিলতা ছিল, মদনবাবুর বাড়ি কালীঘাট থানা এলাকায়। কিন্তু ভুলবশত আদালত নির্দেশিকায় উল্লেখ করা হয় তাঁর বাড়ি ভবানীপুর এলাকায়। তার বাইরে তিনি যেতে পারবেন না। সেইমতো হোটেলেই থাকছেন তিনি।

English summary
Dual crisis for Madan Mitra, Can't go out of Bhawanipore, but to make presence in front of CBI in Salt Lake
Please Wait while comments are loading...