Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চিঠি-যুদ্ধ জারি, অভিষেককে মানহানির মামলার হুমকি দিলীপের

Subscribe to Oneindia News

কলকাতা, ১১ এপ্রিল : তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি আইনি যুদ্ধে নামার হুমকি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অভিষেকের পাঠানো আইনি নোটিশের পরিপ্রেক্ষিতে পাল্টা নোটিশ পাঠালেন তিনি। দিলীপবাবুর পাল্টা হুঁশিয়ারি, সাতদিনের মধ্যে অভিষেক তাঁর বক্তব্য প্রত্যাহার না করলে আইনি ব্যবস্থা নেবেন তিনি। প্রয়োজনে মানহানির হামলা করা হবে অভিষেকের বিরুদ্ধে।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলের রাজ্যসভার সাংসদ কেডি সিংকে অভিষেকের শ্বশুর বলে মন্তব্য করেন। তাঁর এই মন্তব্যের পরই অভিষেক আইনি নোটিশ পাঠান। মানহানির মামলার হুঁশিয়ারি দেন। পরিপ্রক্ষিতে দিলীপ ঘোষ বলেছিলেন তাহলে আদালতেই আমি এর জবাব দেব। সেইমতোই দিলীপবাবু পাল্টা মানহানির মামলার হুঁশিয়ারি দেন।

চিঠি-যুদ্ধ জারি, অভিষেককে মানহানির মামলার হুমকি দিলীপের

তাঁর আইনজীবী পার্থ ঘোষ বলেন, কে ডি সিং যদি তাঁর শ্বশুরবাড়ি সম্পর্কিত আত্মীয় না হন, তাঁর তো সম্মানহানির কোনও প্রশ্নই নেই। তাহলে কেন মানহানির মামলা করার হুমকি দিয়ে নোটিশ পাঠালেন তিনি? উল্লেখ্য গত ২৮ মার্চ অভিষেকের আইনজীবী বিজেপি রাজ্য সভাপতিকে তাঁর মন্তব্যের জন্য আইনি নোটিশ পাঠান।

নারদকাণ্ডে তৃণমূল সাংসদ কে ডি সিং-এর নাম জড়ানোর পর বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেন, যে কেডি সিং-এর টাকায় নারদ অপারেশন হয়েছে, তিনি তো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের খুড়ো শ্বশুর। এই কথায় অপমানিত বোধ করেন অভিষেক। ৭২ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার না করলে মানহানির মামলার হুঁশিয়ারি দেওয়া হয় দিলীপ ঘোষকে। সেই চিঠির প্রেক্ষিতেই পাল্টা চিঠি দিলীপের। এখনও লড়াই সীমাবদ্ধ চিঠিতেই।

English summary
Dilip Ghosh threatened defamation suit to Abhishek Banerjee
Please Wait while comments are loading...