Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মদনের মতোই ফের জেলে যেতে হবে সুদীপকেও, প্রতিক্রিয়া দিলীপ ঘোষের

Subscribe to Oneindia News

জামিন মানেই মুক্তি নয়। রোজভ্যালিকাণ্ডে ফের জেলে যেতে হবে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। মদন মিত্রের প্রসঙ্গ টেনে এনে রোজভ্যালিকাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিন নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এদিন তিনি বলেন, রোজভ্যালিকাণ্ডে শর্তসাপেক্ষে সুদীপবাবু জামিন পেয়েছেন ঠিকই। তাতে তাঁর মুক্তি মিলছে না। ফের তাঁকে জেলে যেতে হতে পারে।

মদনের মতোই ফের জেলে যেতে হবে সুদীপকেও, প্রতিক্রিয়া দিলীপ ঘোষের

শুক্রবার ওড়িশা হাইকোর্টে শর্তসাপেক্ষে জামিন মঞ্জুর হয়েছে তৃণমূলের লোকসভা দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। প্রভাবশালী তত্ত্ব উড়িয়ে দিয়ে সুদীপবাবুকে জামিন দিয়েছেন বিচারপতি। এ প্রসঙ্গে মত প্রকাশ করতে গিয়ে মদন মিত্রের উদাহারণ তুলে ধরেছেন দিলীপবাবু। তিনি বলেন, সারদাকাণ্ডে তৃণমূলের প্রাক্তনমন্ত্রী মদন মিত্র অনেক আগেই জামিন পেয়েছিলেন। কিন্তু তাঁকে ফের জেলে যেতে হয়েছিল। এবারও সেইরকম কিছু হতে পারে।

তিনি বলেন, জামিন বিচার প্রক্রিয়ারই একটা অংশ। সুদীপবাবু তাঁর শারীরিক অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরে জামিনের আবেদন করছিলেন। তা বিচার করেই ওড়িশা হাইকোর্ট জামিন মঞ্জুর করেছে। আগে বহুবার আদালত তাঁর জামিন খারিজ করে দেয়। এবার জামিন মঞ্জুর করেছে, কোর্ট মনে করেছে, চার্জশিট পেশ হওয়ার পর সুদীপবাবু বাইকে থাকেল এই তদন্ত কোনও সমস্যা হবে না। তাই শর্ত সাপেক্ষে তাঁর জামিন দেওয়া হয়েছে।

দিলীপবাবু বলেন, চিটফান্ডকাণ্ডে কী হয়েছে, কে টাকা নিয়েছে, টাকা কোথায় গিয়েছে, তা প্রমাণ সাপেক্ষ। তা নিয়ে তদন্ত চলবে। সময় এলে সবাই জানতে পারবেন সবকিছু। সিবিআই এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে যাচ্ছে। এই প্রসঙ্গে দিলীপবাবুর অভিমত, এটাই তো স্বাভাবিক। হাইকোর্টের রায় পছন্দ না হলে সুপ্রিম কোর্টে যাবে সিবিআই। ওড়িশা হাইকোর্ট যা মনে করছে, সিবিআই হয়তো উল্টোটা মনে করছে। সিবিআইয়ের ধারণা, জেলের বাইরে থাকলে তদন্ত প্রভাবিত হতে পারে।

English summary
Dilip Ghosh drags example of TMC's Madan Mitra on Sudip's bail
Please Wait while comments are loading...