Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মার খেলেই প্রচার পাওয়া যায়! দিলীপ ঘোষ যা বললেন তাতে চমকে যাবেন

Subscribe to Oneindia News

মঙ্গলবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সরাসরি তোপ দাগলেন তৃণমূল কংগ্রেসকে লক্ষ্য করে। তিনি বলেন, 'আসলে বাম ও কংগ্রেসকে বাঁচিয়ে রাখার দায়িত্ব নিয়েছেন দিদি। নাটক করে সিপিএমকে প্রচার পাইয়ে বিজেপিকে রোখার খেলা চালাচ্ছে রাজ্য সরকার।'

তিনি অভিযোগ করেন, অন্য রাজনৈতিক দলগুলি থেকে বিজেপি-তে যোগ দিচ্ছেন নেতা-কর্মীরা। বিজেপি-র শক্তিবৃদ্ধি হচ্ছে ক্রমশই। সেই ধারাকে প্রতিহত করতেই তৃণমূল কংগ্রেস নেগেটিভ প্রচার পাইয়ে দিল সিপিএমকে। মঙ্গলবার বিধানসভায় এমনই অভিযোগ করেন দিলীপ ঘোষ।

মার খেলেই প্রচার পাওয়া যায়! দিলীপ ঘোষ যা বললেন তাতে চমকে যাবেন

তাঁর আরও অভিযোগ, পুলিশের হাতে সিপিএম তথা বামফ্রন্টকে মার খাওয়ানোটা একটা নাটক। আসলে এভাবে মার খাইয়ে নিশ্চিহ্ন হতে বসা সিপিএম-কে একটু প্রচার পাইয়ে দেওয়াটাই সরকারের উদ্দেশ্য বলে মনে করছেন তিনি। তিনি বলেন, এভাবে বিজেপিকে রোখা যাবে না। বিজেপিও তৈরি হচ্ছে লালবাজার অভিযানের জন্য। ২৫ মে বিজেপি বিশাল জমায়েত করে লালবাজার অভিযানে নামবে।

দিলীপের দাবি, বিজেপি-র উত্থানে ভয় পেয়েছে তৃণমূল। সাম্প্রতিক সমস্ত নির্বাচনেই বিজেপি রাজ্যের দ্বিতীয় দল হিসেবে উঠে এসেছে। বামফ্রন্ট ও কংগ্রেস ক্রমশই পিছু হঠতে শুরু করেছে। বিধানসভায় কংগ্রেস দ্বিতীয় দল হিসেবে মর্যাদা পেলেও ওদের ক্ষমতা দূরবীন দিয়ে দেখতে হবে। তারপর সঙ্গী সিপিএমও ক্ষয়িষ্ণু শক্তি বলেও মন্তব্য করেন বিজেপি-র রাজ্য সভাপতি।

তৃণমূল তাই সিপিএম তথা বামফ্রন্টকে প্রচারের আলোয় এনে বিজেপিকে রুখতে তৎপর হয়েছে। কিন্তু শাসকদলের এই অভিসন্ধি সফল হবে না বলেও দাবি দিলীপ ঘোষের। বিজেপি রাজ্য সরকারের বিরুদ্ধে সরাসরি আন্দোলনের মধ্যে দিয়েই বাংলার মানুষের মন জয় করে নেবে বলে জানিয়েছেন তিনি।

English summary
Dilip Ghosh alleges TMC gives oxygen to CPM.
Please Wait while comments are loading...