Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত জ্যোতি প্রেক্ষাগৃহ, অন্তর্ঘাতের সম্ভাবনায় জোর দমকলমন্ত্রীর!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২ সেপ্টেম্বর : মধ্যরাতের বিধ্বংসী আগুনে ভস্মীভূত প্রায় দেড় বছর ধরে বন্ধ পড়ে থাকা জ্যোতি প্রেক্ষাগৃহ। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে দমকলের ২৬টি ইঞ্জিন পৌঁছে আগুন আয়ত্বে আনার চেষ্টা করে। কয়েক ঘন্টার চেষ্টায় আগুন আয়ত্তে আসে। তবে আগুন কীভাবে লেগেছে তা এখনও স্পষ্ট করে জানা কিছুই জানা যায়নি। তবে এই অগ্নিকাণ্ডের পিছনে উঠে এসেছে অন্তর্ঘাত তত্ত্ব।

লেনিন সরণীর এই বন্ধ পড়ে থাকা প্রেক্ষাগৃহে অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশের তৎপরতায় জ্যোতি সংলগ্ন আশপাশের আবাসনগুলিকে থেকে বাসিন্দাদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। পুলিশ ও দমকল তাড়াতাড়ি কাজ শুরু করায় বড়সড় দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে বলেই মনে করা হচ্ছে।

ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত জ্যোতি প্রেক্ষাগৃহ, অন্তর্ঘাতের সম্ভাবনায় জোর দমকলমন্ত্রীর!

অগ্নিকাণ্ডের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন দমকলমন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। অন্তর্ঘাতের সম্ভাবনা এড়িয়ে যাওয়া যাচ্ছে না বলেই আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। তাঁর কথায়, এত তাড়াতাড়ি আগুন কীভাবে এতটা ছড়িয়ে পড়ল। বন্ধ পড়ে থাকায় শর্ট সার্কিটের সম্ভাবনা নেই। তাহলে কোথা থেকে আগুন লাগল। ফরেন্সিক পরীক্ষা করেই তারপর বিষয়টি সম্পর্কে পরিস্কার হওয়া যাবে বলে মন্তব্য করেছেন তিনি।

এদিকে এই অগ্নিকাণ্ডের জেরে লেনিন সরণীর যানচলাচল পুরোপুরি স্তব্ধ হয়ে যায়। রবিবার সকাল পর্যন্ত লেনিন সরণীর যানচলাচল বন্ধ ছিল। পরের দিকে যানচলাচল শুরু করানো হলেও যানজটের ফলে সমস্যায় সাধারণ মানুষ। জ্যোতি প্রেক্ষাগৃহকেও আপাতত ঘিরে রেখেছে পুলিশ।

English summary
Devastating fire in Jyoti Cinema Hall, Sabotage could be happen
Please Wait while comments are loading...