Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সল্টলেকের স্কুলে ডেঙ্গুতে ২ পড়ুয়ার মৃত্যু, স্কুলের পরিচ্ছন্নতা নিয়ে বিক্ষোভ অভিভাবকদের

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১ আগস্ট : সল্টলেকের অভিজাত স্কুলে ২ পড়ুয়ার মৃত্যুতে উদ্বেগের ছায়া। দুই পড়ুয়ারই ডেঙ্গুতে মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আর এর জেরে বিক্ষোভের মুখে পড়তে হল স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের। আগামী ৭ দিন স্কুলের প্রাথমিক বিভাগ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

এই ঘটনাটি ঘটেছে ভারতীয় বিদ্যাভবন স্কুলে। স্কুল চত্ত্বরের পরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়ে অভিযোগ তুলে অভিভাবকদের একাংশ বিক্ষোভে ফেটে পড়ে। অভিভাবকদের একাংশের দাবি, বারবার অভিযোগ করা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেয়নি স্কুল কর্তৃপক্ষ। স্কুলের অপরিচ্ছন্নতার কারণেই মশার বংশবৃ্দ্ধি হয়েছিল স্কুলে। আর সেই মশা বাহিত রোগেই দুই প্রাথমিক শ্রেণীর পড়ুয়ার মৃত্যু বলে অভিযোগ স্কুল কর্তপক্ষের।

সল্টলেকের স্কুলে ডেঙ্গুতে ২ পড়ুয়ার মৃত্যু, স্কুলের পরিচ্ছন্নতা নিয়ে বিক্ষোভ অভিভাবকদের

মৃত দুই পড়ুয়ার একজনের বাড়ি দমদম গোরাবাজারে। অন্যজনের বাড়ি সল্টলেকের সেক্টর ১-এ। দুজনেরই মেডিক্যাল সার্টিফিকেটে মশাবাহিত রোগের উল্লেখ করা হয়েছে। একজনের ক্ষেত্রে স্পষ্টভাবে ডেঙ্গুর কথা বলা হয়েছে। অন্যজনের ক্ষেত্রে লেখা হয়েছে হেমারিজ ফিভার।

স্কুলের প্রধান শিক্ষিকার কথায়, স্কুলের ২ পডুয়ার দুঃখজনক মৃত্যু হয়েছে তাই অভিভাবকরা যে অভিযোগ তুলবেন স্কুলের বিরুদ্ধে আমাদের তা মানতে হবে। আমরা আমাদের তরফ থেকে স্কুল পরিষ্কার পরিচ্ছন্ন রাখার চেষ্টা করি পুরোদমে। তাও অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে আগামী ৭দিন স্কুলের প্রাথমিক বিভাগ বন্ধ রাখা হবে। এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার কথা মাথায় রাখা হবে।

English summary
Dengue fever in Salt lake, Dead 2 student
Please Wait while comments are loading...