Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গণতন্ত্রে একে অপরকে সম্মান করতে হয়, পরাজিতরা ভেঙে পড়বেন না, টুইট-বার্তা মমতার

Subscribe to Oneindia News

কলকাতা, ১১ মার্চ : পাঁচ রাজ্যের ভোটের ফল প্রকাশের পর জয়ীদের অভিনন্দন বার্তা পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে যাঁরা হারলেন তাঁদের পাশে দাঁড়াতেও ভুললেন না। টুইট বার্তায় শনিবার জয়ীদের অভিনন্দনের পাশাপাশি পরাজিতদের উদ্দেশ্য মমতা বললেন, পরাজিতরা ভেঙে পড়বেন না। ভোটে কেউ জেতে কেউ হারে। হারুন বা জিতুন, গণতন্ত্রে একে অপরকে সম্মান করতে হয়। মানুষের উপর ভরসা রাখতেই হয়।

পাঁচ রাজ্যে ভোটের রেজাল্ট নিয়ে এদিন সকাল থেকেই সরগরম ছিল গোটা দেশ। রাজনৈতিক মহলেও তাপ-উত্তাপ ছড়িয়ছিল। কার দিকে যাবে ফলাফল। বিশেষ করে উত্তরপ্রদেশ নিয়ে আগ্রহ ছিল তুঙ্গে। দেশের সবথেকে বড় রাজ্যের ভোট। এখান জয় মানে জাতীয় রাজনীতি নিজেদের অবস্থান শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে রাখা। সেখানেই মাত করে দিয়েছে বিজেপি। মোদী সাইক্লোনে ধরাশায়ী অখিলেশ-রাহুল-মায়াবতী।

গণতন্ত্রে একে অপরকে সম্মান করতে হয়, পরাজিতরা ভেঙে পড়বেন না, টুইট-বার্তা মমতার

নোট বাতিলের পর এই জয় স্বভাবতই বিজেপি-র সিদ্ধান্তে সিলমোহর দিয়ে দিল। নোট বাতিলের প্রতিবাদে সব থেকে সরব হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা-দিল্লির পর অখিলেশ যাদবের উত্তর প্রদেশকে মমতা বেছে নিয়েছিলেন আন্দোলনের ক্ষেত্র হিসেবে। অখিলেশও নোট বাতিল ইস্যুতে মমতার পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সরব হয়েছিলেন।

তারপর সমাজবাদী পার্টির এই হতাশাব্যাঞ্জক রেজাল্ট নোট বাতিলের ইস্যুতে মোদীর যোগ্য জবাব হিসেবে বাখ্যা করা হচ্ছে। এই ধাক্কা মমতার আন্দোলনকেও। নোট বাতিল ইস্যুতে পাশে দাঁড়ানোয় অখিলেশকে সমর্থন দিয়ে আসছিলেন বাংলার মুখ্যমন্ত্রী। এবার অখিলেশের পরাজয়ের পরও টুইট-বার্তায় পাশে দাঁড়াতে ভুললেন না মমতা। যাঁরা পরাজিত হয়েছেন তাঁদের ভেঙে না পড়ার পরামর্শ দিয়েছেন তিনি।

English summary
Democracy is to respect each other, defeated candidates will not collapse, Mamata Banerjee give message through tweet.
Please Wait while comments are loading...