Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নারদকাণ্ডে নাম জড়ানোয় মেয়রের পদত্যাগ দাবি, তুলকালাম কলকাতা পুরসভায়

Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ মার্চ : নারদকাণ্ডে নাম জড়ানোয় মেয়র শোভন চট্টোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে তুলকালাম কাণ্ড পুরসভায়। পুরসভার বাজেট অধিবেশনে শাসক বনাম বিরোধী- দু'পক্ষের মধ্যে ধুন্ধুমার কাণ্ড ঘটে যায়। হাতাহাতি, ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে দুই দলের কাউন্সিলররা। কলকাতা পুরসভা চত্বর রণক্ষেত্রের চেহারা নেয় মুহূর্তে। বিক্ষোভ সামলাতে হিমশিম খেতে হয় পুলিশকে।

শুক্রবার কলকাতা হাইকোর্ট নারদকাণ্ডে সিবিআইকে তদন্তভার দেওয়ায় বিরোধীরা হাতে অস্ত্র পেয়ে যান। শাক শিবিরের সৈনিকদের নাম নারদকাণ্ডে জড়ানোয় তাঁদেরকে নিশানা করতে থাকেন বিরোধীরা। সিপিএম-কংগ্রেস থেকে শুরু করে বিজেপি- সবরাই আক্রমণের নিশানায় তৃণমূল নেতা-মন্ত্রী-মেয়ররা। এদিন পুরসভার বাজেট অধিবেশনেও সেই আঁচ ছড়িয়ে পড়ল।

নারদকাণ্ডে নাম জড়ানোয় মেয়রের পদত্যাগ দাবি, তুলকালাম কলকাতা পুরসভায়

শনিবার কলকাতা পুরসভায় বাজেট অধিবেশন বসেছিল। তখনই মেয়রের পদত্যাগের দাবি তোলে বিজেপি। তাঁদের সুরে সুর মিলিয়ে নারদকাণ্ডের প্রতিবাদে মেয়রের পদত্যাগের দাবিতে সরব হন কংগ্রেস ও সিপিএম-সব বাম কাউন্সিলররাও। প্রতিবাদ করেন তৃণমূল কংগ্রেস কাউন্সিলররা। আর এর ফলেই দু'দলের কাউন্সিলরদের মধ্যে প্রবল দ্বন্দ্ব বেধে যায়। তা থেকেই হাতাহাতি ও ধস্তাধস্তি। বাম কাউন্সিলরদের মারধর করা হয়েছে বলে অভিযোগ।

খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। দু'পক্ষকে বিরত করতে হিমশিম খেয়ে হয় তাদের। পুরসভার বাজেট পেস করে চলে যান মেয়র। তারপরই শান্ত হয় পরিস্থিতি। বিরোধীদের দাবি, আগে মেয়রকে পদত্যাগ করতে হবে, তারপর বাজেট অধিবেশন। মেয়র পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন চলবে।

English summary
Opponent demand resignation of the mayor for narad scam, Kolkata Municipal Corporation has become mayhem.
Please Wait while comments are loading...