Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিনেদুপুরে যোধপুর পার্কে সোনার দোকানে ডাকাতি, কী বলছে পুলিশ

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

যোধপুর পার্কে দিনে দুপুরে সোনার দোকানে ডাকাতি। বৃহস্পতিবার বেলা দেড়টা নাগাদ ৪ জনের ডাকাত দল বর্ষাতি পড়ে ওই সোনার দোকানে ঢোকে। ঢোকার সময় ওই ৪ জনের মুখ ছিল ঢাকা।

১০ মিনিটের মধ্যেই দোকানে থাকা যাবতীয় সোনা ও টাকা নিয়ে চম্পট দেয় ডাকাত দল।

দিনেদুপুরে যোধপুর পার্কে সোনার দোকানে ডাকাতি

গড়িয়াহাট রোড সাউথের ৪৩৩ যোধপুর পার্ক-এর সোনার দোকানের ওই শোরুমে ঢুকেই অস্ত্র দেখিয়ে ভিতরে থাকা নিরাপত্তারক্ষী এবং কর্মচারীদের নিমেষেই বেধে ফেলে ওই চারজন। তাঁদের শোরুমের ভিতরে এক কোণার দিকে নিয়ে যাওয়া হয়। কয়েক মিনিটের মধ্য়েই দোকানে থাকা যাবতীয় গয়না ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। ডাকাতির খবর পেয়েই ঘটনাস্থলে যায় লেক থানার পুলিশ। লালবাজার থেকেও যান গোয়েন্দারা। দোকানের সিসিটিভি খারাপ ছিল। সেই থেকে পুলিশের অনুমান, সিসিটিভি খারাপ থাকার খবর ডাকাতদলের কাছে ছিল এবং এলাকায় রেইকি কয়েছিল ডাকাতদল। তবে দলের ফেলে যাওয়া একটি ব্যাগ পুলিশ খতিয়ে দেখছে। সেই ব্যাগ থেকে কোনও সূত্র মেলে কিনা তা দেখছে পুলিশ।

দিনেদুপুরে যোধপুর পার্কে সোনার দোকানে ডাকাতি

দোকানের বাইরে অন্য দোকানের সিসিটিভির সঙ্গে রাস্তায় থাকার সিসিটিভিও খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের অনুমান দোকানের ভিতরে ৪ জন ঢুকলেও, বাইরে এক বা একাধিক লোক ছিল ওই দলের। যে গাড়িতে ডাকাতদল পালিয়ে যায় সেই গাড়ির খোঁজ করছে পুলিশ।

চলবি বছরের ২ এপ্রিল ভর সন্ধেয় সোনারপুরে জনবহুল এলাকায় সোনার দোকানে ডাকাতি হয়। বাধা দিতে গেলে মালিককে গুলি করে খুন করে ডাকাত দল। এবার ভর দুপুরে কলকাতায় সোনার দোকানের ডাকাতির ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।

English summary
Dacoity in jewellery show room at Jodhpur park area, investigation begins
Please Wait while comments are loading...