Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোচিং সেন্টারে দুষ্কৃতী-হামলা, শিক্ষকদের বাঁচাতে আক্রান্ত হল পড়ুয়ারাও

Subscribe to Oneindia News

কলকাতা, ২৬ নভেম্বর : শিক্ষকদের বাঁচাতে গিয়ে আক্রান্ত হল পড়ুয়ারাও। সাত সকালে কোচিং সেন্টারে ঢুকে হামলা চালাল এক দল দুষ্কৃতী। শনিবার কলকাতার গিরীশ পার্ক থানা এলাকার শ্রীকৃষ্ণদা লেনের এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযোগ, আচমকা সাত-আট জনের এক দুষ্কৃতী দল মদ্যপ অবস্থায় কোচিং সেন্টারে ঢুকে তাণ্ডব শুরু করে। ক্লাস থেকে শিক্ষকদের টেনে হিঁচড়ে এনে মারতে শুরু করে। এই ঘটনায় দু'জনকে আটক করেছে পুলিশ।

গিরীশ পার্কে ওই গলির মধ্যেই দীর্ঘদিন ধরে চলে আসছে ওই কোচিং সেন্টার। প্রতিদিনকার মতোই এদিনও সকালে যথারীতি শুরু হয়েছিল কোচিং সেন্টারের ক্লাস। ইলেভেন-টুয়েলভের ক্লাস নিচ্ছিলেন সন্দীপ প্রসাদ ও রাজন সিং নামে দুই শিক্ষক।

কোচিং সেন্টারে দুষ্কৃতী-হামলা, শিক্ষকদের বাঁচাতে আক্রান্ত হল পড়ুয়ারাও

তখনই হুড়মুড়িয়ে কোচিং সেন্টারে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। একবারে সটান ক্লাসরুমে ঢুকে পড়ুয়াদের সামনে থেকেই দুই শিক্ষককে টেনেহিঁচড়ে বাইরে বের করে আনে তারা। কোনও কথা না বলেই শুরু হয়ে যায় মারধর।

পড়ুয়ারা প্রথম হতভম্ব হয়ে গেলেও, দুই শিক্ষককে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে পরক্ষণেই। আক্রান্ত হয় তারাও। পড়ুয়াদেরও মারধর করা হয়। ভাঙচুর চালানো হয় কোচিং সেন্টারে। মিনিট ১৫ অপারেশন চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

দুষ্কৃতীরা চলে যাওয়ার পর গিরীশ পার্ক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় শিক্ষকদের তরফে। এরপরই তদন্ত নেমে দু'জনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী কারণে এই হামলা, তা স্পষ্ট নয়। শিক্ষক-পড়ুয়ারাও বুঝতে পারছেন না হঠাৎ করে কেন হামলা হল তাঁদের কোচিং সেন্টারে।

English summary
Criminal attack in Coaching Centre at Girish Park. To protect the teachers students are beaten.
Please Wait while comments are loading...