Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরের রবীন্দ্রসঙ্গীত অ্যালবাম প্রকাশ কলকাতায়

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৫ অক্টোবর : নতুন ইনিংস শুরু করলেন সঞ্জয় মঞ্জরেকর। এবার পুজোয় প্রাক্তন এই ক্রিকেটারের রবীন্দ্রসঙ্গীতের অ্যালবাম প্রকাশিত হল ইডেনে।

কলকাতায় এক অনুষ্ঠানে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় 'আমার বেলা যে যায়' অ্যালবামটির প্রকাশ করেন। উপস্থিত ছিলেন রবীন্দ্রসঙ্গীত শিল্পী শ্রাবণী সেন সহ অনেকে।

ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরের রবীন্দ্রসঙ্গীত অ্যালবাম প্রকাশ

এই অ্যালবামে ছ'টি জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত রয়েছে। সৌরভের হাতে এই অ্যালবামের প্রকাশের পর শিল্পী সঞ্জয় মঞ্জরেকর বলেন, কিশোরকুমারের কণ্ঠে রবীন্দ্র সঙ্গীতগুলি শুনে আমি মন্ত্রমুগ্ধ হয়ে যাই। এই গানগুলি মনকে অন্য জগতে নিয়ে যায়। আমি কৃতজ্ঞ শ্রাবণী সেনের কাছে, তাঁর জন্যই আমি এই গানগুলি গাইতে সমর্থ হয়েছি।

অ্যালবামটিতে রয়েছে, একটুক ছোঁওয়া লাগে, যদি তোর ডাক শুনে কেউ, আমি চিনি গো চিনি, মায়াবনবিহারিনী হরিণী, পাগলা হাওয়া বাদল দিনে, আমার বেলা যে যায়- এই ছ'টি গান। এদিন একটি রবীন্দ্রসঙ্গীত পরিবেশনও করেন সঞ্জয়।

আর এই অ্যালবাম প্রকাশ অনুষ্ঠানেই সৌরভ গঙ্গোপাধ্যায় ফাঁস করেন বীরেন্দ্র সেওয়াগের সঙ্গে তাঁর ব্যাট করত নামার আতঙ্কের কথা। সৌরভ বলেন, 'সারাক্ষণ বীরুর বেসুরো গলায় গান শুনতে হত। আর সঞ্জয় তো দারুন গায়। বীরুর সঙ্গে তুলনা করলে বলা যায়, বীরুর থেকে অন্তত দু'শো গুন ভাল গান করে সঞ্জয়।

English summary
Cricketer Sanjay Manjrekar's Rabindra Sangeet album launch at Kolkata
Please Wait while comments are loading...