Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখ্যমন্ত্রীকে কুরুচিকর আক্রমণ গৌতম দেবের, আক্রমণ সূর্যকান্তেরও

Subscribe to Oneindia News

কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনা : ফের কু-কথায় রাজনীতি শুরু বঙ্গে। এবার মুখ্যমন্ত্রীকে 'মাল' ও 'যন্ত্র' বলে সম্বোধন করলেন সিপিএম নেতা গৌতম দেব। কলকাতার এক সভায় রবিবার সিপিএমের প্রাক্তন এই মন্ত্রী রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে বললেন, 'উনি কী মাল, কী ধরনের যন্ত্র বুঝুন।' সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রও মমতাকে আক্রমণ করেন। তবে তিনি মার্জিত ভাষায় আক্রমণ করে বলেন, মুখ্যমন্ত্রী ভয় পেয়েছেন। তাই এবার বিরোধী নেতাদের পেটাতে নির্দেশ দিচ্ছেন।

রবিবার সুদীপ্ত গুপ্তের মৃত্যুর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিপিএমের প্রাক্তনমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা সিপিএমের জেলা সম্পাদক গৌতম দেব। তিনি পুরনো কথা তুলে ধরে মুখ্যমন্ত্রীকে কটূ কথায় বিদ্ধ করেন। বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় একদিন নিউ টাউন দিয়ে যাওয়ার সময় বলেছিলেন, আমি এখান থেকে রোজ যাতায়াত করি। বাবাধন, তুমি ভেবেছ মমতা বন্দ্যোপাধ্যায় কিছু বোঝে না। একানে জলাশয় বুঝিয়ে প্রোমোটিং করছ। আমার চোখকে ফাঁকি দিতে পারবে না।'

মুখ্যমন্ত্রীকে কুরুচিকর আক্রমণ গৌতম দেবের

সেই কথারই প্রেক্ষিতে গৌতমবাবু মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, 'তাহলেই বুঝুন উনি কী মাল, কী ধরনের যন্ত্র উনি।' তারপরই তিনি বলেন, 'আমি একটি বই লিখছি। সেই বইতে এইসব কথা উল্লেখ থাকবে। মমতাদিকেও আমি একটা কপি পাঠিয়ে দেব।' এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে ক্রিমিনাল ব্রেন অফ মাইন্ড বলেও আক্রমণ করেন গৌতমবাবু।

দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে একটি সভায় সূর্যকান্ত মিশ্র বলেন, পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে, মুখ্যমন্ত্রী ততই ভয় পাচ্ছেন। তাই দিকে দিকে সিপিএম নেতা-কর্মীদের মারধর করা হচ্ছে। ভবাদিঘি যাওয়ার পথে বিকাশ ভটাচার্য ও সেভ ডেমোক্রেসির সদস্য আক্রান্তের ঘটনায় তিনি এই মন্তব্য করেন। মথুরাপুরে সিপিএম নেতা সালাউদ্দিন হালদার খুনের প্রতিবাদ সভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন সূর্যকান্ত। তিনি সারদা-নারদ নিয়েও আক্রমণ করেন মুখ্যমন্ত্রীকে।

English summary
CPM leader Goutam Dev attack CM Mamata Banerjee in his speech
Please Wait while comments are loading...