Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুদীপের গ্রেফতারের প্রতিবাদে রাজ্যজুড়ে লাগাতার আন্দোলনের ডাক পার্থের

  • Written By: Kousik
Subscribe to Oneindia News

কলকাতা, ৩ জানুয়ারি : রাজনৈতিক প্রতিহিংসা করে তৃণমূলকে দমানো যাবে না। গ্রেফতারের প্রতিবাদে রাজ্যজুড়ে আরও বড়সড় আন্দোলন করা হবে। আগামীকাল বুধবার থেকেই এই আন্দোলন হবে। সিজিও কমপ্লেক্সে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে এমনটাই জানালেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। একই সঙ্গে তিনি আরও জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গোটা তৃণমূল পরিবার তাঁর পাশে রয়েছে। এভাবে দলের হেভিওয়েট নেতাদের গ্রেফতার করে তৃণমূলের মাথা নত করা যাবে না বলেই জানান পার্থবাবু।

শুধু এই রাজ্যেই নয়, দেশজুড়ে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারের প্রতিবাদকে ছড়িয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন। তিনি জানিয়েছেন, আজ মঙ্গলবার রাতেই দিল্লি রওনা দেবেন দলের লোকসভা এবং রাজ্যসভার তৃণমূলের সাংসদরা। বুধবার দুপুর আড়াইটে থেকে রাজধানীর বুকে ধর্ণায় বসবেন তারা। এভাবে নোট বাতিলের বিরুদ্ধে তৃণমূলের আন্দোলনকে দমানো যাবে না বলে দাবি করেন ডেরেক।

সুদীপের গ্রেফতারের প্রতিবাদে রাজ্যজুড়ে লাগাতার আন্দোলনের ডাক পার্থের

প্রসঙ্গত, আজ মঙ্গলবার রোজভ্যালি-কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারের পরেই জরুরি বৈঠকে বসেন তৃণমূলের সাংসদ-বিধায়ক-মন্ত্রীরা। এরপরেই মুখ্যমন্ত্রীর নির্দেশে সিবিআই দফতরের দিকে রওনা হন দলের সাংসদ, বিধায়ক মন্ত্রীরা। সিবিআই দফতরে পৌঁছেই সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন দলের অন্যান্য সহযোদ্ধারা। দেখা করে এসে ফিরহাদ হাকিম বলেন, সৌজন্য সাক্ষাৎ করতেই সিজিও কমপ্লেক্সে আসা। তাঁর সঙ্গে দেখা হয়েছে। সুস্থ আছেন তিনি।

প্রসঙ্গত, আজ দফায় দফায় কয়েকঘন্টা জেরা শেষে রোজভ্যালি-কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। বক্তব্যে বেশ কিছু অসঙ্গতি পাওয়ার পরেই তাঁকে গ্রেফতার করা হয়।

English summary
continious agitation called by partha.
Please Wait while comments are loading...